বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ম্যাচে নেই আমির

  স্পোর্টস ডেস্ক ৩০ মে ২০১৯, ১২:৫৭ | অনলাইন সংস্করণ

আমির

ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে বৃহস্পতিবার পর্দা উঠছে বিশ্বকাপের দ্বাদশ আসরের। আর শুক্রবার নটিংহ্যামের ট্রেন্টব্রিজে টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নামবে পাকিস্তান। সেই ম্যাচে খেলছেন না আনপ্রেডিক্টেবল দলটির তারকা পেসার মোহাম্মদ আমির। গুঞ্জন, খেলার জন্য এখনও ফিট নন তিনি।

আমির ইতিমধ্যে ফিটনেস নিয়ে কোচ মিকি আর্থারকে অবহিত করেছেন। পরবর্তী গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বিশ্রাম চান তিনি। সার্বিক বিবেচনায় তাকে আসছে ম্যাচে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছে পাক টিম ম্যানেজমেন্ট।

২৭ বছর বয়সী বাঁহাতি পেসার ইংল্যান্ডে পা রাখার পর থেকেই ফিটনেস সমস্যায় ভুগছেন। জলবসন্তের কারণে সদ্য সমাপ্ত ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তিনটিতেই খেলেননি তিনি। তার সাম্প্রতিক পারফরম্যান্সও ভালো না।

তবু পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে ঠাঁই পেয়েছেন আমির। তিনি ঢোকায় বাইরে চলে গেছেন ফাহিম আশরাফ। সবশেষ সিরিজে বাজে করায় ছিটকে পড়েছেন এ পেস অলরাউন্ডার।

তথ্যসূত্র: জিও টিভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×