ইনজামামকে পাল্টা জবাব দিলেন রায়না

  স্পোর্টস ডেস্ক ০২ জুন ২০১৯, ১৭:০৩ | অনলাইন সংস্করণ

ইনজামাম,

ভারত-পাকিস্তান ম্যাচ মাঠে গড়াতে এখনো ১৪ দিন বাকি। এর আগে জমে উঠেছে কথার লড়াই। বিশ্বকাপের আগে পাক প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক বলেছিলেন, এবার বিশ্বমঞ্চে ভারতকে হারাবে পাকিস্তান। তবে তার দাবি উড়িয়ে দিলেন ভারতের অভিজ্ঞ ক্রিকেটার সুরেশ রায়না।

বিশ্বকাপে এখন পর্যন্ত ছয়বার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। প্রতিবার পরাজিত দলের নাম পাকিস্তান। তা সত্ত্বেও চলতি ক্রিকেটের সর্বোচ্চ আসরের আগে ইনজামাম বলেন, এবারের বৈশ্বিক টুর্নামেন্টে ইতিহাস পাল্টাবে পাকিস্তান।

সেই পরিপ্রেক্ষিতে রায়না বলেন, আমি মনে করি না, এ মুহূর্তে টিম ইন্ডিয়ার কেউ পাকিস্তানের বিপক্ষে খেলা নিয়ে ভাবছে। কারণ, সেই মহারণের আগে তাদের আরও গুরুত্বপূর্ণ তিনটি ম্যাচ রয়েছে। ম্যাচগুলো যদি তারা জিততে পারে, তা হলে মোমেন্টাম পেয়ে যাবে। তখন পাকিস্তানের বিপক্ষে লড়াইয়ে কোনো চাপ থাকবে না।

তিনি বলেন, তবে কিছু ম্যাচে হেরে গেলে ভারতের ওপর চাপ থাকবে। সেটা পাকিস্তান ম্যাচে প্রভাব ফেলতে পারে। তবে প্রথম ম্যাচগুলো জিতে গেলে আমি মনে করি না, বিশ্বকাপে ভারতের সঙ্গে রেকর্ড ভাঙতে পারবে চির প্রতিদ্বন্দ্বীরা। পাকিস্তান আমাদের হারাতে পারবে।

৩২ বছর বয়সী ভারতীয় ক্রিকেটারের মতে, তাদের রেকর্ড অক্ষত থাকবে। ফের পাকিস্তানকে হারাবে ভারত।

আগামী ১৬ জুন ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। এর আগেই শুরু হয়ে গেল কথার যুদ্ধ। বেজে গেল দামামা।

তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১,৩০,৫৯১২,৩৫,৮৯১৬০,১৪৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×