দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের জয় অঘটন, দাবি ভারতীয় মিডিয়ার

  স্পোর্টস ডেস্ক ০৩ জুন ২০১৯, ০৪:৪৫ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ
বাংলাদেশের জয়ের পর মাশরাফিদের উল্লাস। ডানে এনডিটিভির স্ক্রিনে ব্রেকিং নিউজ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত জয়ের পরও বাংলাদেশকে হেয় প্রতিপন্ন করেছে ভারতের গণমাধ্যম। দেশটির শীর্ষস্থানীয় মিডিয়া এনডিটিভি বাংলাদেশের রেকর্ড গড়া ম্যাচের এ জয়কে অঘটন হিসেবে প্রকাশ করেছে।

ভারতীয় মিডিয়া বুঝাতে চেয়েছে বাংলাদেশে হঠাৎ করে এমন একটা জয় পেয়েছে, যেটা তাদের প্রত্যাশা ছিল না।

ভারতীয় মিডিয়া জেনেও না জানার ভান করছে। মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন এই দলের বিপক্ষেই ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসে পাত্তাই পায়নি ভারতীয় ক্রিকেট দল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে হেরে যায় ভারত।

ভারতের পর বাংলাদেশে সফরে আসে দক্ষিণ আফ্রিকা। হাশিম আমলার নেতৃত্বে সেই সফরে দক্ষিণ আফ্রিকা টাইগারদের কাছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে সিরিজ হারে।

শুধু তাই নয়, ২০০৭ সালের বিশ্বকাপে এই বাংলাদেশের বিপক্ষে হেরে গেছে ভারত। মাশরাফির গতির মুখে পড়ে ১৯১ রানে অলআউট হওয়া রাহুল দ্রাবিদের নেতৃত্বাধীন ভারতকে ৫ উইকেটে হারায় হাবিবুল বাশার সুমনের নেতৃত্বাধীন দল।

২০১২ সালের এশিয়া কাপে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন ভারতীয় দলকে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে খেলে বাংলাদেশ।

বিশ্বকাপ এবং এশিয়া কাপের মতো বড় টুর্নামেন্টে বাংলাদেশ দলের বিপক্ষে হেরে যাওয়া ভারত টাইগারদের জয়ে কুর্ণিশ করার পরিবর্তে হেয় করছে।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×