বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের সংবাদ সম্মেলন বয়কট

  স্পোর্টস ডেস্ক ০৫ জুন ২০১৯, ১১:১৩ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি
সংবাদ সম্মেলনে ভারতীয় অধিনায়ক রিবাট কোহলি ও কোচ রবি শাস্ত্রী। ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে আজই বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে বিরাট কোহলিদের। অথচ তার আগেই ভারতীয় ক্রিকেট দল নিয়ে নেতিবাচক খবর প্রকাশিত হলো। টিম ইন্ডিয়া সংবাদ সম্মেলনের আহ্বান করলেও তা বর্জন করেন সাংবাদিকরা।

সাউদাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ শুরুর ঠিক দুদিন আগে সংবাদ সম্মেলনের আয়োজন করে ভারতীয় ক্রিকেট দল। সাংবাদিকরা আশায় ছিলেন বিশ্বকাপ মিশন শুরুর আগে সংবাদ সম্মেলনে অধিনায়ক বিরাট কোহলি- কোচ রবি শাস্ত্রী অথবা সিনিয়র কোনো ক্রিকেটার আসবেন।

কিন্তু সোমবার সাউদাম্পটনের কনফারেন্স রুমে ভারতীয় দলের মিডিয়া ম্যানেজার অপেক্ষমান সাংবাদিকদের জানান, সংবাদ সম্মেলনে আসবেন ভারতীয় তিনজন নেট বোলার- দীপক চাহার, আবেশ খান ও খলিল আহমেদ।

নেট বোলারদের সংবাদ সম্মেলনে নিয়ে আসার ‍যুক্তি হিসেবে টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয় মঙ্গলবারই নেট বোলার দীপক চাহার এবং আবেশ খান দেশে ফিরছেন। তাদের প্রতি সম্মান দেখাতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন।

ভারতীয় মিডিয়া ম্যানেজারের এই যুক্তি হাস্যকর মনে হয় সাংবাদিকদের। নেট বোলাররা দলের সম্পর্কে তেমন কিছু তথ্য দিতে পারবেন না বিদায় সাংবাদিকরা সে সংবাদ সম্মেলন বয়কট করেন।

সূত্র: কলকাতা ২৪

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×