বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের সংবাদ সম্মেলন বয়কট

প্রকাশ : ০৫ জুন ২০১৯, ১১:১৩ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

সংবাদ সম্মেলনে ভারতীয় অধিনায়ক রিবাট কোহলি ও কোচ রবি শাস্ত্রী। ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে আজই বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে বিরাট কোহলিদের। অথচ তার আগেই ভারতীয় ক্রিকেট দল নিয়ে নেতিবাচক খবর প্রকাশিত হলো। টিম ইন্ডিয়া সংবাদ সম্মেলনের আহ্বান করলেও তা বর্জন করেন সাংবাদিকরা। 

সাউদাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ শুরুর ঠিক দুদিন আগে সংবাদ সম্মেলনের আয়োজন করে ভারতীয় ক্রিকেট দল। সাংবাদিকরা আশায় ছিলেন বিশ্বকাপ মিশন শুরুর আগে সংবাদ সম্মেলনে অধিনায়ক বিরাট কোহলি- কোচ রবি শাস্ত্রী অথবা সিনিয়র কোনো ক্রিকেটার আসবেন। 

কিন্তু সোমবার সাউদাম্পটনের কনফারেন্স রুমে ভারতীয় দলের মিডিয়া ম্যানেজার অপেক্ষমান সাংবাদিকদের জানান, সংবাদ সম্মেলনে আসবেন ভারতীয় তিনজন নেট বোলার- দীপক চাহার, আবেশ খান ও খলিল আহমেদ। 

নেট বোলারদের সংবাদ সম্মেলনে নিয়ে আসার ‍যুক্তি হিসেবে টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয় মঙ্গলবারই নেট বোলার দীপক চাহার এবং আবেশ খান দেশে ফিরছেন। তাদের প্রতি সম্মান দেখাতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন। 

ভারতীয় মিডিয়া ম্যানেজারের এই যুক্তি হাস্যকর মনে হয় সাংবাদিকদের। নেট বোলাররা দলের সম্পর্কে তেমন কিছু তথ্য দিতে পারবেন না বিদায় সাংবাদিকরা সে সংবাদ সম্মেলন বয়কট করেন।

সূত্র: কলকাতা ২৪