গেইলকে কটাক্ষ অজি পেস তারকার

  স্পোর্টস ডেস্ক ০৫ জুন ২০১৯, ১৭:০৯ | অনলাইন সংস্করণ

গেইল

আফগানিস্তানের বিপক্ষে জয়ের পরই অস্ট্রেলিয়াকে সতর্ক করে দিয়েছেন সাবেক বিশ্বজয়ী অজি অধিনায়ক স্টিভ ওয়াহ। কারণটা অবশ্যই ওয়েস্ট ইন্ডিজ। এবারের বিশ্বকাপে সেই ক্লাইভ লয়েডের দলের মতোই শক্তিশালী ক্যারিবীয়রা। নিজেদের প্রথম ম্যাচে পেস আগুনে পুড়িয়ে পাকিস্তানকে ছারখার করেছে তারা। ব্যাটেও ছন্দে রয়েছেন উইন্ডিজ বড় ভরসা ক্রিস গেইল।

বৃহস্পতিবার নটিংহ্যামের ট্রেন্টব্রিজে সেই বিধ্বংসী ওপেনারের দলের বিপক্ষে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে অস্ট্রেলিয়া। এ মহারণে তাকে কম রানে ফেরানোর পরিকল্পনার ছক আঁটছেন অজিরা। প্ল্যান বাস্তবায়নে বড় দায়িত্ব পেতে পারেন জেসন বেহরেনডর্ফ।

অস্ট্রেলিয়া বোলিং বিভাগের গুরুত্বপূর্ণ সদস্য প্যাট কামিন্স। ক্যারিবিয়ানদের মুখোমুখি হওয়ার আগেই গেইলকে উদ্দেশ্য করে শুরু করে দিয়েছেন মাঠের বাইরের বাক্‌যুদ্ধ। এটি মূলত অস্ট্রেলীয়দের চিরাচরিত অস্ত্র।

গেইলকে ‘ইউনিভার্স বস’ নামটি কেউ দেয়নি। নিজের নামের পাশে খেতাবটি বসিয়েছেন খোদ ক্যারিবীয় ব্যাটিং দানব নিজেই। একে কটাক্ষ করে কামিন্স বলেন, মিস্টার ওয়ার্ল্ডওয়াইড কী নামে যেন নিজেকে ডাকে? তার বিরুদ্ধে খেলাটা সবসময়ই চ্যালেঞ্জ। বিস্ফোরক ব্যাটসম্যান। খেলতে নামলেই তো ছক্কা মারে।

তথ্যসূত্র: সিডনি মর্নিং হেরাল্ড

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×