বিশ্বকাপ থেকে স্টেইনের বিদায়, আইপিএলকে দুষছেন ডু প্লেসিস

  স্পোর্টস ডেস্ক ০৫ জুন ২০১৯, ২২:১৭ | অনলাইন সংস্করণ

স্টেইন

ভারতের বিপক্ষে নামার আগে বড়সড় ধাক্কা খেয়েছে দক্ষিণ আফ্রিকা। কাঁধের ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন প্রোটিয়া তারকা পেসার ডেল স্টেইন। গুঞ্জন, এ চোটের কারণে অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে পারেন তিনি।

স্টেইনকে এভাবে হারানোয় আইপিএলকে দুষছেন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস। তিনি বলেন, ডেল যদি আইপিএলে না খেলত, তা হলে হয়তো সে এখন সুস্থ থাকত। কিন্তু এসব ব্যাপার তো আর আমাদের হাতে নেই। স্টেইনের বদলি হিসেবে ইতিমধ্যে বাঁহাতি পেসার বিউরেন হেন্ডরিক্সকে ডেকে পাঠিয়েছে দক্ষিণ আফ্রিকা। বুধবার ভারতের বিপক্ষে ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেয়ার কথা তার। চলতি বছরের শুরুতে ওয়ানডেতে পাকিস্তানের বিপক্ষে অভিষেক হয় ২৮ বছর বয়সী এ পেসারের। শুরুটা তেমন নজরকাড়া নয়। তবে বেশ জোরে বল করতে পারেন তিনি। এজন্যই তাকে নেয়া।

এর আগে এ ইনজুরির কারণে ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে একাদশের বাইরে ছিলেন স্টেইন। এরপর বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ম্যাচেও খেলতে পারেননি তিনি। দুই ম্যাচেই হেরে কোণঠাসা প্রোটিয়ারা।

ডান কাঁধের চোটের কারণে সবশেষ আইপিএললে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে মাত্র দুটি ম্যাচ খেলেই সরে দাঁড়ান ৩৫ বছর বয়সী গতিতারকা। এ কাঁধের চোটেই ২০১৬ সালের নভেম্বর থেকে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন তিনি।

লম্বা বিরতির পর মাঠে ফিরেও দেশের হয়ে বিশ্বকাপে খেলার স্বপ্ন পূরণ হলো না স্টেইনের। ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা দলের অনুশীলনেও ছিলেন না অভিজ্ঞ স্পিডস্টার।

তথ্যসূত্র: নিউজ১৮

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×