মাশরাফির দুশ্চিন্তায় টনটনের ছোট মাঠ

  স্পোর্টস ডেস্ক ১৩ জুন ২০১৯, ১০:০৭:৪০ | অনলাইন সংস্করণ

মাশরাফি। ফাইল ছবি

ব্রিস্টলে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যায় বাংলাদেশ বনাম শ্রীলংকা ম্যাচটি। পরিত্যক্ত ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে দু’দলকে। এতে বেশি ক্ষতি হয়েছে বাংলাদেশেরই। টাইগাররা বিশ্বকাপে পরের ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ম্যাচটি হবে ১৭ জুন সোমবার, টনটন কাউন্টি গ্রাউন্ডে।

এই ম্যাচটি নিয়ে কিছুটা দুশ্চিন্তায় অধিনায়ক মাশরাফি। ক্যারিবীয়দের বিপক্ষে ম্যাচটি হবে টনটন কাউন্টি গ্রাউন্ডে। টনটন অপেক্ষাকৃত ছোট মাঠ। এই মাঠে সহজেই চার ছক্কা পেয়ে যায় ব্যাটসম্যানরা। ওয়েস্ট ইন্ডিজ দলে রয়েছে বেশ কয়েকজন মারকুটে ব্যাটসম্যান। তারা স্ট্রোক খেলতে পছন্দ করেন।

তবে হার্ডহিটার ব্যাটসম্যানে ঠাসা উইন্ডিজ দলটিকে সমীহ করছেন না মাশরাফি। তবে তাদের বিপক্ষে জয় পাওয়াটা একটু কঠিন হবে বলে মনে করেন তিনি। এই ম্যাচে বাড়তি সুবিধা পাবে হার্ডহিটাররা।

মঙ্গলবার ব্রিস্টলে ম্যাচ বাতিল হওয়ার পর সংবাদ সম্মেলনে মাশরাফি যোগ বলেন, ‘টনটন খুব ছোট মাঠ। আর সেখানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা সহজ হবে না। কিন্তু কঠিন লড়াই করার বিকল্প নেই আমাদের হাতে।’

এদিকে চলতি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে থাকা সাকিব আল হাসান ভুগছেন ঊরুর ইনজুরিতে। উইন্ডিজ ম্যাচের আগে সাকিবের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। সাকিব দলে থাকলে বাড়তি সুবিধা পায় বাংলাদেশ। সাকিব স্ট্রোক খেলতে পছন্দ করেন। এই ভেন্যুতে বাড়তি সুবিধা পেতেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। মাশরাফি মনে করছেন সাকিবের খেলা নিয়ে যে শঙ্কা সেটি উইন্ডিজ ম্যাচের আগে দূর হয়ে যাবে।

‘আমি মনে করি এর মধ্যেই সাকিব সুস্থ হয়ে উঠবে। সেরে উঠতে এখনও হাতে চার থেকে পাঁচ দিন আছে’-যোগ করেন সাকিব।

এদিকে বৃষ্টির কারণে পয়েন্ট হারানোতে খুব একটা স্বস্তিতে নেই টাইগাররা। সেমিফাইনালে যেতে হলে পরবর্তী ম্যাচগুলোতে জয় ছাড়া বিকল্প নেই বাংলাদেশের সামনে।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত