ম্যাচসেরার পুরস্কার খুদে ভক্তকে দিয়ে দিলেন ওয়ার্নার

  স্পোর্টস ডেস্ক ১৩ জুন ২০১৯, ১৩:০৫ | অনলাইন সংস্করণ

ওয়ার্নার,

এক বছরের নির্বাসন কাটিয়ে বিশ্বকাপ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন ডেভিড ওয়ার্নার। বৈশ্বিক টুর্নামেন্টের প্রথম তিন ম্যাচে রান পেলেও ছিলেন নিজের ছায়া হয়ে। বুধবার বেরিয়ে আসেন খোলস ছেড়ে। পাকিস্তানের বিপক্ষে তুলে নেন দুর্দান্ত সেঞ্চুরি। তাতে রোমাঞ্চকর জয় পেয়েছে অস্ট্রেলিয়া।

পাকিস্তানের বিপক্ষে ১১১ বলে ১১ চার ও ১ ছক্কায় ১০৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেন ওয়ার্নার। সঙ্গত কারণে ম্যাচসেরার পুরস্কার ওঠে তারই হাতে। সেই খেতাব এক খুদে ভক্তকে দিয়ে দিয়েছেন তিনি। এর পর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন ডেভিড।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে ভক্ত-- সমর্থকদের অটোগ্রাফ দেন ওয়ার্নার। এ সময় এক বালক ভক্তকে তা দিয়ে ছবি তোলেন তিনি। পরে ম্যাচসেরার পুরস্কারটিও তাকে দিয়ে দেন বিস্ফোরক ওপেনার। স্বভাবতই খুশিতে আটখানা হয়ে পড়ে ওই ভক্ত। পাশেই ছিল তার বাবা। সবার গায়ে ছিল অস্ট্রেলিয়ার জার্সি।

অসাধারণ মুহূর্তের পর গণমাধ্যমকে সেই অজি বালক বলে, অনন্যসাধারণ অনুভূতি। ভাষায় প্রকাশ করতে পারব না। এটি পাওয়া দারুণ ব্যাপার। আমি এখানে দেশের পতাকা উড়াচ্ছিলাম। ওয়ার্নার এখানে এলো এবং আমাকে সেটি দিয়ে দিল। সত্যিই তাকে অনেক পছন্দ করি। তথ্যসূত্র: নিউজ১৮

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×