প্র্যাকটিস নেই, ঘোরাফেরায় কাটছে ক্রিকেটারদের সময়

  স্পোর্টস ডেস্ক ১৩ Jun ২০১৯, ২১:৫১:২৮ | অনলাইন সংস্করণ

সিডিউলে আজও প্র্যাকটিস নেই টাইগারদের। ক্রিকেটাররা নিজেদের মতো করেই সময় কাটাচ্ছেন ইংল্যান্ডে। যারা পরিবারকে সঙ্গে নিয়েছেন তারা স্ত্রী-সন্তানের সঙ্গে এদিক-ওদিক ঘুরতে পারবেন।

বাংলাদেশ দলের পরবর্তী ম্যাচ ১৭ জুন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ম্যাচের বাকিআছে আরও ৩ দিন, তাই ক্রিকেটাররাও বুধবারের মতো আজ বৃহস্পতিবারও ছুটিতে নিজেদের মতো করে সময় কাটান।

নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত জয়ে বিশ্বকাপ মিশন শুরু করে বাংলাদেশ দল।

দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াই করেও শেষ পর্যন্ত হেরে যায় টাইগাররা। তৃতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৩৮৭ রানের পাহাড়সম টার্গেট তাড়া করতে নেমে ২৮০ রানে অলআউট টাইগাররা।

শ্রীলংকার বিপক্ষে চতুর্থ ম্যাচটি বৃষ্টি কারণে পরিত্যক্ত। আগামী সোমবার নিজেদের চতুর্থ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবেন টাইগাররা।

বিশ্বকাপের প্রথম দুই আসরে চ্যাম্পিয়ন দল ওয়েস্ট ইন্ডিজকে সবশেষ ত্রিদেশীয় সিরিজে হারিয়ে শিরোপা জিতেছে বাংলাদেশ। তাই ক্যারিবীয়দের বিপক্ষে নামার আগে ফুরফুরে মেজাজে থাকতেই ক্রিকেটারদের দুদিনের ছুটি দেয় টিম ম্যানেজমেন্ট।

ছুটির এই দুদিন ক্রিকেটাররা নিজেদের মতো করে সময় কাটাবেন। তবে শৃঙ্খলাভঙ্গ হয় এমন কাজ এড়িয়ে চলার জন্য আগ থেকেই সতর্ক করা হয়েছে ক্রিকেটারদের।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত