পাকিস্তানের বিপক্ষে খেলতে আমরা তৈরি: কোহলি

  স্পোর্টস ডেস্ক ১৪ জুন ২০১৯, ১৭:১৫ | অনলাইন সংস্করণ

কোহলি,

বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে রোববার খেলতে নামছে ভারত। সম্প্রতি দারুণ ফর্মে আছে দলটি। বৈশ্বিক টুর্নামেন্টেও সেই ধারা অব্যাহত আছে। ক্রিকেটের সর্বোচ্চ আসরে এখন পর্যন্ত ছয়বারের দেখায় তাদের বিপক্ষে জেতেনি চিরপ্রতিদ্বন্দ্বীরা।

সবদিক দিয়েই এগিয়ে টিম ইন্ডিয়া। তবে প্রতিপক্ষ যখন পাকিস্তান, তখন কোনো হিসাবই মুখ্য নয়। ইতিমধ্যে কথার লড়াই চলেছে। এবার ভারতকে হারানোর হুংকার ছুড়েছে সাবেক পাক কিংবদন্তিরা। তাতে সুর মিলিয়েছেন দলের বর্তমান সদস্যরা।

তবে ভয় পাচ্ছে না মেন ইন ব্লুরা। চিরশত্রু পড়শীদের চ্যালেঞ্জ গ্রহণে সদা প্রস্তুত তারা। ভারতের অধিনায়ক বিরাট কোহলি জানিয়ে দিলেন, তারা তৈরি। তার মতে, এ মহারণের তেজ, উত্তেজনা ও চাপ বেশি অনুভব করবে তারাই, যারা এর স্বাদ পায়নি।

কোহলি বলে‌ন, ম্যাচটি খেলার জন্য টিম ইন্ডিয়া তৈরি। আমাদের কাজ হলো বাকি ম্যাচের মতো এ ম্যাচেও নিজেদের পরিকল্পনা অনুযায়ী খেলা।

নিউজিল্যান্ড ম্যাচ ভেস্তে যাওয়ার পর তিনি বলেন, আপনি যখনই মাঠে ঢুকে পড়বেন, তখন সব শান্ত। উত্তেজনা তাদের ওপর প্রভাব ফেলবে, যারা প্রথম এ ম্যাচে খেলছে।

ভারতীয় অধিনায়ক বলেন, এ পর্যায়ের ইভেন্টে সব ম্যাচই প্রতিযোগিতামূলক। আমরা এখানে খেলতে পারছি, এটিই অনেক গর্বের। সবকিছু ঠিকঠাকভাবে করার চেষ্টা করতে হবে। কারণ সবটাই পেশাদারিত্ব।

তিন ম্যাচ খেলে দুই জয় ও এক পরিত্যক্তে পাঁচ পয়েন্ট নিয়ে সুবিধাজনক অবস্থানে ভারত। সেখানে চার ম্যাচ খেলে একটি করে জয়-পরিত্যক্ত এবং দুই হারে তিন পয়েন্ট নিয়ে নাজুক অবস্থায় পাকিস্তান। তবে প্রতিবেশী দলটির বিপক্ষে জয় পেতে মরিয়া সরফরাজরা। দারুণ ফর্মে আছেন তার তুরুপের তাস মোহাম্মদ আমির। কোহলিদের জন্য দুঃসংবাদ, ইন্দো-পাক যুদ্ধে পাচ্ছে না ইনফর্ম শিখর ধাওয়ানকে।

তথ্যসূত্র: এনডিটিভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×