সাকিব একাই ম্যাচ জিতিয়ে দিতে পারে: সুজন

  স্পোর্টস ডেস্ক ১৪ জুন ২০১৯, ২০:৫৪ | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসান
খালেদ মাহমুদ সুজন ও সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন বলেন, সাকিব আল হাসান একাই ম্যাচ জিতিয়ে দিতে পারে। এছাড়া তামিম ইকবাল, মুশফিকুর রহিমেরও এমন ক্ষমতা আছে।

বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজারের দায়িত্ব পালন করা সুজন আরও বলেন, আমাদের জন্য এখন শুধু ওয়েস্ট উইন্ডিজ নয় সব দলই কঠিন। তবে যে কোনো দলের বিপক্ষে জয়ের সামর্থ্য আমাদের আছে। সাকিব একাই ম্যাচ জিতিয়ে দিতে পারে, তামিম-মুশফিকেরও এমন ক্ষমতা আছে।

ইংল্যান্ডে সাংবাদিকদের সুজন আরও বলেন, বিশ্বকাপে আমাদের কোয়ালিফাইং খেলতে হলে এখন বড় দলগুলোকে হারিয়েই এগোতে হবে। আমরা সেভাবেই পরিকল্পনা করব। সেমিফাইনালে যেতে হলে আমাদের অনেক কঠিন পথ পাড়ি দিতে হবে।

সোমবার ইংল্যান্ডের টন্টনের তুলনামূলক ছোট মাঠে ক্যারিবিয়ান পাওয়ার হিটারদের মোকাবেলা নিয়ে বাংলাদেশ দলের ম্যানেজার বলেন, মাঠ সবার জন্যই সমান। মাঠ ওদের জন্য যতটুক, আমাদের জন্যও ততটুক। আমরা জানি উইন্ডিজের পাওয়ার হিটার আছে, জোরে বল করে এমন বোলারও আছে। আমরা এসব ব্যাপারে বেশ সজাগ। আমরা জানি তাদের কীভাবে মোকাবেলা করতে হবে।

সূত্র: ইএসপিএনক্রিকইনফো

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×