পাক-ভারত মহারণ

কালোবাজারে বিক্রি হচ্ছে টিকিট, একটির দাম ৬২ হাজার টাকা

  স্পোর্টস ডেস্ক ১৫ জুন ২০১৯, ১৫:৩৩ | অনলাইন সংস্করণ

ভারত,

টিকিট দরকার, একটা টিকিট! কার্যত ম্যানচেস্টারের আশেপাশে এখন এ নিয়েই ক্রিকেটপ্রেমীদের হাহাকার। রোববার এখানেই গড়াবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান মহারণ।

ইতিমধ্যে ইন্দো-পাক ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। বিশ্বকাপ আয়োজকদের মতে, অনলাইনে ছাড়ার পর নিমেষেই তা বিক্রি হয়ে গিয়েছে।

তবে এখনো টিকিট বিক্রি হচ্ছে। যদিও সেটা কালোবাজারে। এর দাম শুনলে মাথা ঘুরবে। একটি টিকিট বিক্রি হচ্ছে ৬২ হাজার টাকায়।

ভিয়াগোগো ডটকমে এরকম এক হাত ঘোরা (কালো) টিকিট পাওয়া যাচ্ছে। এ সাইটে ৪৮০টি টিকিট বিক্রি হচ্ছে। এর মধ্যে প্ল্যাটিনাম, গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ ক্যাটাগরির টিকিট রয়েছে।

ব্রোঞ্জ ও সিলভার টিকিটের মূল্য ১৭ হাজার থেকে ২৭ হাজার টাকা। শুক্রবার ৫৮টি গোল্ড ও ৫১টি প্ল্যাটিনাম টিকিট পুনর্বিক্রির জন্য ছাড়া হয়েছে। এ দুই ক্যাটাগরির টিকিটের দাম যথাক্রমে ৪৭ হাজার ও ৬২ হাজার টাকা।

যেটি কিনলে মাঠে মদ্যপান করা যায়, সেই জায়গার টিকিটের চাহিদা সবচেয়ে বেশি।

২০১৩ সালের পর ভারত ও পাকিস্তান কখনই দ্বিপক্ষীয় সিরিজে মুখোমুখি হয়নি। শুধু আইসিসি ইভেন্টেই দুই মেগা দল মুখোমুখি হয়। ফের ‘যুদ্ধে’ নামছে তারা। এবার ‘কুরুক্ষেত্র’ ওল্ড ট্র্যাফোর্ড। যেখানে দর্শকাসন মাত্র ২০ হাজার।

অথচ তা দেখতে মরিয়া মিলিয়ন মিলিয়ন দর্শক। কাঁড়ি কাঁড়ি টাকা খরচ করতেও পিছপা হচ্ছেন না তারা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১,৮৭,৮৪৬২,৪৪,২৭২৬৪,০৫১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×