পাক-ভারত ম্যাচ নিয়ে শোয়েব আখতারের এ কেমন টুইট

  স্পোর্টস ডেস্ক ১৫ জুন ২০১৯, ১৭:১৯ | অনলাইন সংস্করণ

শোয়েব,

চলতি বিশ্বকাপে বড় সমস্যা বৃষ্টি। এখন পর্যন্ত চারটি ম্যাচ ভেসে গেছে। রোববার ভারত-পাকিস্তান মহারণ। এদিনও ম্যানচেস্টারে রয়েছে বৃষ্টির ভ্রুকুটি।

এখন সেখানে চলছে ঝুম বৃষ্টি। ফলে সংশয় জেগেছে, খেলা মাঠে গড়ানো নিয়ে। ইতিমধ্যে মজার টুইট করে বসেছেন সন্দেহপ্রবণ শোয়েব আখতার।

পাক-ভারত লড়াই নিয়ে নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন তিনি। তাতে দেখা যাচ্ছে, টসের পর সাঁতার কাটতে কাটতে ড্রেসিংরুমের দিকে যাচ্ছেন বিরাট ও সরফরাজ।

এটি কেবলই পাকিস্তানের সাবেক স্পিডস্টারের রসিকতা। তবে যথেষ্ট অর্থবহ। ক্যাপশনে শোয়েব লিখেছেন, রোববার মনে হচ্ছে এ ছবিই দেখতে হবে!

আবহাওয়া দপ্তর জানিয়েছে,ইন্দো-পাক ম্যাচে ব্যাঘাত ঘটাবে বৃষ্টি। তবে পুরো ম্যাচ বাতিল হওয়ার আশঙ্কা কম। থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে।

বৃষ্টির মৌসুমে ইংল্যান্ডে বিশ্বকাপ আয়োজন নিয়ে সমালোচনার মুখে পড়েছে আইসিসি। এভাবে ম্যাচ ভেস্তে যাওয়ায় চরম বিরক্ত ক্রিকেটপ্রেমী, দর্শক,ক্রিকেটার থেকে সংশ্লিষ্টরা।

এ পরিস্থিতিতে ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টি বাগড়া দিলে আর রক্ষা নেই। নিশ্চিতভাবে ব্যাকফুটে চলে যেতে হবে ক্রিকেটের নিয়ামক সংস্থাকে।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×