পাক-ভারত উত্তাপে গরম গেইল! (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ১৬ জুন ২০১৯, ১৩:৫৯ | অনলাইন সংস্করণ

গেইল,

ভারত-পাকিস্তান ম্যাচ বলে কথা। বিকাল সাড়ে ৩টায় ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড গড়াবে দুদলের খেলা। এ মহারণের উত্তাপ ছুঁয়ে গেছে ক্রিস গেইলকেও। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইয়ে বিশেষ পোশাকে দেখা যাবে তাকে।

তবে ভারত বা পাকিস্তান- কোনো দলকেই আলাদা করে সমর্থন করবেন না তিনি। ওয়েস্ট ইন্ডিজ বিস্ফোরক ওপেনার ক্রিকেটের পাঁড় ভক্ত। তাই তীব্র প্রতিযোগিতা উপভোগ করতে চান ইউনিভার্স বস।

এখন পর্যন্ত বিশ্বকাপে ছয়বার মুখোমুখি হয়েছে ভারত-পাকিস্তান। প্রতিবারই পাক ব্রিগেডকে হারিয়েছে ভারতীয় দল। তবে ইন্দো-পাক ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। এবার সেই উত্তেজনায় গা ভাসিয়েছেন গেইল।

সাদা স্যুট পরে একটি ভিডিও শুট করেছেন তিনি। এটি পরেই ভারত-পাক ম্যাচ দেখবেন বাঁহাতি বিস্ফোরক ওপেনার। সেই শুটের ডানদিক ভারত এবং বাম দিক পাকিস্তানের পতাকার রঙে ডিজাইন করা।

আইসিসির টুইটার পেজে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে কথা বলেছেন ক্যারিবিয়ান দৈত্য।

গেইল জানিয়েছেন, ভারত-পাকিস্তান, দুদলই শক্তিশালী। তার কাছে জানতে চাওয়া হয়েছিল, বিশ্বকাপ কে জিততে পারে! তিনি মজা করে বলেছেন, ওয়েস্ট ইন্ডিজ।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×