ভারতের বিপক্ষে পরাজয়ের ব্যাখ্যা দিলেন সরফরাজ
jugantor
ভারতের বিপক্ষে পরাজয়ের ব্যাখ্যা দিলেন সরফরাজ

  স্পোর্টস ডেস্ক  

১৭ জুন ২০১৯, ০১:০৫:২৬  |  অনলাইন সংস্করণ

ভারতের বিপক্ষে পরাজয় নিয়ে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদ খেলা শেষে বলেন,আমরা টস জিতে যে পরিকল্পনা অনুসারে বোলিং করতে চেয়েছি সেটা পারিনি।তাছাড়া রোহিত খুব ভালো ব্যাটিং করেছে। আমাদের পরিকল্পনা ছিল রোহিতকে দ্রুত আউট করার। কিন্তু আমরা সেটা করতে পারিনি।পরাজয়ে এটাও একটা বড় কারণ।

সরফরাজ আরও বলেন,আমরা আর্দ্রতার কারণে দুই স্পিনারকে বেছে নিয়েছি। কিন্তু আমাদের চেয়ে ভারতীয়রা ব্যাটিং এবংবোলিং দুই বিভাগেই সফল হয়েছে।

ভারতের বিপক্ষে পরাজয়ের টার্নিং পয়েন্ট নিয়ে সরফরাজ বলেন, আমরা এক উইকেটে ১১৭ রান করার পর ২৪-২৭ এই চার ওভারেমাত্র ১২ রানের ব্যবধানে ৪ ব্যাটসম্যানের উইকেট হারিয়েছি। সেটাই ছিল আমাদের পরাজয়ের টার্নিং পয়েন্ট।

রোববার ইংল্যান্ডের ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামেরোহিত শর্মার সেঞ্চুরিতে ৩৩৬/৬ রানের পাহাড় গড়েভারত। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ডিএল মেথডে৪০ ওভারে ৩০২ রানের টার্গেট তাড়া করতে নেমে ২১২ রানে গুটিয়ে যায় পাকিস্তান।৮৯ রানের জয় পায় ভারত।

ভারতের বিপক্ষে পরাজয়ের ব্যাখ্যা দিলেন সরফরাজ

 স্পোর্টস ডেস্ক 
১৭ জুন ২০১৯, ০১:০৫ এএম  |  অনলাইন সংস্করণ

ভারতের বিপক্ষে পরাজয় নিয়ে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদ খেলা শেষে বলেন, আমরা টস জিতে যে পরিকল্পনা অনুসারে বোলিং করতে চেয়েছি সেটা পারিনি। তাছাড়া রোহিত খুব ভালো ব্যাটিং করেছে। আমাদের পরিকল্পনা ছিল রোহিতকে দ্রুত আউট করার। কিন্তু আমরা সেটা করতে পারিনি। পরাজয়ে এটাও একটা বড় কারণ।

সরফরাজ আরও বলেন, আমরা আর্দ্রতার কারণে দুই স্পিনারকে বেছে নিয়েছি। কিন্তু আমাদের চেয়ে ভারতীয়রা ব্যাটিং এবং বোলিং দুই বিভাগেই সফল হয়েছে। 

ভারতের বিপক্ষে পরাজয়ের টার্নিং পয়েন্ট নিয়ে সরফরাজ বলেন, আমরা এক উইকেটে ১১৭ রান করার পর ২৪-২৭ এই চার ওভারে মাত্র ১২ রানের ব্যবধানে ৪ ব্যাটসম্যানের উইকেট হারিয়েছি। সেটাই ছিল আমাদের পরাজয়ের টার্নিং পয়েন্ট। 

রোববার ইংল্যান্ডের ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে রোহিত শর্মার সেঞ্চুরিতে ৩৩৬/৬ রানের পাহাড় গড়ে ভারত। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ডিএল মেথডে ৪০ ওভারে ৩০২ রানের টার্গেট তাড়া করতে নেমে ২১২ রানে গুটিয়ে যায় পাকিস্তান। ৮৯ রানের জয় পায় ভারত।