কাটল শঙ্কা, মুশফিক খেলবেন উইন্ডিজের বিপক্ষে

  যুগান্তর ডেস্ক ১৭ জুন ২০১৯, ০৯:৫৯ | অনলাইন সংস্করণ

কাটল শঙ্কা, মুশফিক খেলবেন উইন্ডিজের বিপক্ষে
চোট পেয়ে অনুশীলন ছাড়ছেন মুশফিক। ছবি: সংগৃহীত

বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে আজ ক্যারিবীয়দের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। টনটনে বিকাল সাড়ে ৩টায় শুরু হচ্ছে ম্যাচ। এই ম্যাচ নিয়ে দুশ্চিন্তা ভর করেছিল টাইগার শিবির। এ শঙ্কা দলের ব্যাটিং মেরুদণ্ড মুশফিকুর রহিমকে ঘিরে।

অনুশীলনের সময় চোট পেয়েছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবেন, খেলবেন না- এমন একটি দোলাচল সৃষ্টি হয়েছিল তাকে নিয়ে। তবে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে মুশফিকের বিষয়ে সুসংবাদই দিলেন অধিনায়ক মাশরাফি।

রোববার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে শুরুতেই উঠে আসে মুশফিক প্রসঙ্গ। জবাবে মাশরাফি জানালেন, অনুশীলনে বেশ ভালোই বোধ করেছেন মুশফিক। সোমবারের ম্যাচে তার খেলা নিয়ে কোনো অনিশ্চয়তা দেখছি না।

টাইগার ক্যাপ্টেনের ভাষ্য, ‘যতটা দেখেছি তাতে মুশফিককে ভালোই মনে হয়েছে। প্র্যাকটিসও করেছে। আমি তো ফিজিও নই। তাই চোট নিয়ে বলার আমি কেউ না। তবে দেখে ও কথা বলে মনে হয়েছে যে, মুশফিক ঠিক আছে।'

আগের দিনই জানা যায় যে, ততটা গুরুতর নয় মুশফিকুর রহিমের চোট। এক্সরে করার পর গুরুতর কিছু পাওয়া যায়নি তার চোটে। শনিবার অনুশীলনে ব্যাটিং করার সময় আঙুলে চোট পান মুশফিক।

এর আগে ঊরুতে চোট পান সাকিব আল হাসান। দুদিন বিশ্রামে থাকার পর অনুশীলন করেন তিনি। তাই আজকের ম্যাচে সাকিব খেলবেন এটি মোটামুটি নিশ্চিত।

বিশ্বকাপে চার ম্যাচের মধ্যে এক ম্যাচ জিতেছে বাংলাদেশ। শ্রীলংকার বিপক্ষে ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ায় পয়েন্ট ভাগাভাগি হয়ে গেছে। তাই আজকের ম্যাচটি বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সেমিফাইনালের পথে যেতে হলে আজ ভালো খেলতেই হবে মাশরাফি-সাকিবদের।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×