রোমান সানাকে সাকিবের বার্তা

  স্পোর্টস ডেস্ক ১৯ জুন ২০১৯, ০০:৩০ | অনলাইন সংস্করণ

রোমান সানাকে সাকিবের বার্তা

বৈশ্বিক ক্রীড়াঙ্গনে এ মুহূর্তে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করে চলেছেন দুই ক্রীড়াব্যক্তিত্ব। একজন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, অন্যজন দেশের এ সময়ের সেরা তীরন্দাজ রোমান সানা।

তীরন্দাজ রোমান সানা ইতিহাস গড়েছেন। বাংলাদেশের প্রথম তীরন্দাজ হিসেবে সরাসরি অলিম্পিকে কোয়ালিফাই করেছেন তিনি। নেদারল্যান্ডসে রিকার্ভ এককের সেমিফাইনাল নিশ্চিত করে ২০২০ সালে অনুষ্ঠিতব্য টোকিও অলিম্পিকে অংশ নেয়ার যোগ্যতা অর্জন করেছেন।

শুধু অলিম্পিকে খেলার সুযোগই নয়, বিশ্বকাপ আরচারির ব্রোঞ্জপদক ম্যাচে ইতালির মাউরো নেসপলিকে ৭-১ সেটে হারিয়ে ব্রোঞ্জপদকও জিতে নেন রোমান।

এদিকে বিশ্বকাপ ক্রিকেটেও একের পর এক ইতিহাস গড়ে চলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

ইতিমধ্যে ৬ হাজারি ক্লাবে ঢুকে পড়েছেন তিনি। ব্যাক টু ব্যাক সেঞ্চুরি হাঁকিয়ে সতীর্থ মাহমুদউল্লাহর রেকর্ডে ভাগ বসিয়েছেন।

বিশ্বকাপে এখন পর্যন্ত সর্বোচ্চ রান তারই। রেকর্ডের পর রেকর্ড করে পেছনে ফেলেছেন জ্যাক ক্যালিস, দ্রাবিড়, সাঈদ আনোয়ারের মতো কিংবদন্তিদের।

আজ ইংল্যান্ডের বিশ্বকাপ আসর থেকে রোমান সানাকে অভিনন্দন জানাতে ভুলেননি সাকিব আল হাসান।

মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সাকিব আল হাসান রোমান সানাকে অভিনন্দন জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লিখেছেন, অভিনন্দন, রোমান সানা! প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ মেডেল জয় করার পাশাপাশি ২০২০ টোকিও অলিম্পিক গেমসে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করে আমাদের গর্বিত করায় অসংখ্য ধন্যবাদ। #এসএএইচ৭৫

রোমানের একটি ছবিও পোস্ট করেছেন সাকিব। যেখানে দেখা যাচ্ছে, একাগ্রতা নিয়ে তীর নিক্ষেপ করছেন রোমান।

সাকিবের ওই পোস্টে তার ভক্ত-অনুরাগীরাও রোমান সানার এমন কীর্তিতে তাকে অভিনন্দন জানাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×