ইংল্যান্ড ম্যাচের আগে রেস্টুরেন্টে মারামারি করেন আফগান ক্রিকেটাররা!

  স্পোর্টস ডেস্ক ১৯ জুন ২০১৯, ১২:৪৫ | অনলাইন সংস্করণ

আফগানিস্তান

ভারতের বিপক্ষে ম্যাচের আগে সিসা লাউঞ্জে লেট নাইট পার্টি করে সমালোচিত পাকিস্তান ক্রিকেটাররা। সেই রেশ না কাটতেই তুলকালাম পাকিয়ে ফেলল আফগানিস্তান। এবার রেস্টুরেন্টে মারামারি করে আলোচনায় আফগান ক্রিকেটাররা।

মঙ্গলবার ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ইংল্যান্ড ম্যাচের আগের রাতে সেখানকারই এক রেস্টুরেন্টে খেতে যান তারা। খাওয়া-দাওয়া শেষে ওই রেস্টুরেন্টের কর্মীর সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন যুদ্ধবিধ্বস্ত দেশটির ক্রিকেটাররা।

খাওয়া-দাওয়া শেষে আনুমানিক রাত সোয়া ১১টার দিকে রেস্টুরেন্ট থেকে বের হন আফগান ক্রিকেটাররা। এ সময় আকবরস নামের রেস্টুরেন্টটির এক কর্মী তাদের পথরোধ করেন।

প্রশ্ন ছুড়ে দেন, আগামীকাল খেলা অথচ এখন এখানে কি করছেন আপনারা? পরক্ষণেই সবার ভিডিও করতে উদ্যত হন তিনি। এতেই ক্ষ্যান্ত হননি। সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করার হুমকিও দেন।

এ কথা শোনার পরই উত্তেজিত হয়ে পড়েন আফগান ক্রিকেটাররা। ফলে হাতাহাতির মতো পরিস্থিতি তৈরি হয়। এক ক্রিকেটার ওই কর্মীর ওপর চড়াও হন এবং মারতে এগিয়ে যান। সতীর্থদের হস্তক্ষেপে শেষ পর্যন্ত তিনি বিরত থাকেন। অবশ্য সেই ক্রিকেটারের নাম প্রকাশ করেনি ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, সোমবার রাত সাড়ে ১১টায় ম্যানচেস্টারের লিভারপুল রোডে রেস্টুরেন্ট কর্মীর সঙ্গে আফগান ক্রিকেটারদের বচসার রিপোর্ট পাওয়া যায়। তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছাই আমরা। এতে কেউ হতাহত হননি। কাউকে গ্রেফতারও করা হয়নি। তদন্ত চলছে।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে পাত্তাই পায়নি আফগানিস্তান। আগে ব্যাট করে ৩৯৭ রানের পাহাড় গড়েন ইংলিশরা। জবাবে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৪৭ রান করতে সক্ষম হন আফগানরা। ফলে ১৫০ রানের বড় জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছেন স্বাগতিকরা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×