দক্ষিণ আফ্রিকা-নিউজিল্যান্ড ম্যাচটি হবে ৪৯ ওভারে

  যুগান্তর ডেস্ক ১৯ জুন ২০১৯, ১৭:০০ | অনলাইন সংস্করণ

দক্ষিণ আফ্রিকা-নিউজিল্যান্ড ম্যাচটি হবে ৪৯ ওভারে
ছবি: গার্ডিয়ান

শুরু হয়েছে বিশ্বকাপ আসরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিউজিল্যান্ডের ম্যাচটি। এতে দুই দলই ৪৯ ওভার করে খেলবে।

এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার জন্য গুরুত্বপূর্ণ হলো সেমিফাইনালের দৌড়ে টিকে থাকাটা। তাই জয়ের বিকল্প না থাকলেও কাজটা একেবারে সহজ হবে না।

পাঁচ ম্যাচে মাত্র একটি জয় ও একটি পরিত্যক্ত ম্যাচের কল্যাণে দক্ষিণ আফ্রিকার পয়েন্ট ৩।

এক ম্যাচ কম খেলে নিউজিল্যান্ডের অর্জন সাত পয়েন্ট। প্রথম তিন ম্যাচে টানা জেতার পর তাদের সর্বশেষ ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। অর্থাৎ এখন পর্যন্ত বিশ্বকাপ আসরে অপরাজিত তারা।

বুধবার বার্মিংহামে মুখোমুখি হচ্ছে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড ও ফাফ দু প্লেসির দক্ষিণ আফ্রিকা।

বিশ্বকাপের পয়েন্ট তালিকার তিনে নিউজিল্যান্ড, আট নম্বরে দক্ষিণ আফ্রিকা।

২০১৫ বিশ্বকাপের ওই সেমিফাইনালটা ক্রিকেটপ্রেমীদের ভুলে যাওয়ার কথা নয়। গ্রান্ট এলিয়টের বীরত্বে নাটকীয় ম্যাচে নিউজিল্যান্ড হারিয়েছিল দক্ষিণ আফ্রিকাকে। তাতে আবারও সেমিতে থেমেছিল প্রোটিয়াদের যাত্রা।

স্বপ্নভঙ্গের কষ্টে ম্যাচ শেষে মাটিতে লুটিয়ে পড়েছিলেন এবি ডি ভিলিয়ার্সরা। আর প্রথমবারের মতো ফাইনালে জায়গা করে নিয়েছিল কিউইরা।

নিউজিল্যান্ড:

কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, রস টেইলর, টম ল্যাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, জিমি নিশাম, ম্যাট হেনরি, লোকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

দক্ষিণ আফ্রিকা:

ফাফ দু প্লেসি (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), এইডেন মার্করাম, রাসি ভ্যান ডার ডুসেন, ডেভিড মিলার, ইমরান তাহির, আন্দিল ফেলুকওয়ায়ো, কাগিসো রাবাদা, ক্রিস মরিস, লুঙ্গি এনগিডি।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×