পাকিস্তান দলের ৭ খেলোয়াড় ঝরে পড়বে: শোয়েব

  যুগান্তর ডেস্ক ২০ জুন ২০১৯, ২০:০৭ | অনলাইন সংস্করণ

পাকিস্তান দলের ৭ খেলোয়াড় ঝরে পড়বে: শোয়েব
ছবি: সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট দলের বিশ্বকাপ স্কোয়াডের সাত খেলোয়াড় ঝরে পড়বে বলে মন্তব্য করেছেন দেশটির সাবেক পেসার শোয়েব আখতার।

তার ভবিষ্যদ্বাণী হচ্ছে- ইংল্যান্ডে বিশ্বকাপের আসর শেষ হওয়ার পর দল থেকে সাত খেলোয়াড় ঝরে পড়বে।

নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই দৃষ্টিভঙ্গির কথা জানিয়েছেন সাবেক এই গতি তারকা। এ পর্যন্ত বড় বড় আসরগুলোতে পাকিস্তান দলের পারফরমেন্স নিয়ে নিজের হতাশার কথা জানিয়েছেন তিনি।

এই রাওয়ালপিন্ডি এক্সপ্রেস বলেন, ১৯৯৯ সালের বিশ্বকাপের পর পাকিস্তানের জন্য ১০ খেলোয়াড় পরবর্তী ১০ বছর খেলেছে। কিন্তু চলতি বিশ্বকাপ স্কোয়াডের সাত খেলোয়াড় শিগগিরই বাদ পড়ে যাবেন।

তিনি বলেন, কাজেই পাকিস্তান দলকে দেখাশোনা করতে সঠিক ব্যক্তিকেই নিয়ে আসতে হবে। গড়পড়তার লোক আনলে পারফরমেন্স হবে গড়পড়তার। আর মাঝারি লোকজন তো তার মতোই লোককেই নিয়ে আসবে।

‘একজন মাঝারি লোক যেমন অসাধারণ নন, তেমনি তিনি মাঝারি মানের চেয়ে ভালো পারফরমেন্সও করতে পারেন না,’ বলেন শোয়েব আখতার।

চলতি বিশ্বকাপে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন পাকিস্তান দল প্রত্যাশা অনুসারে খেলতে পারছে না। পাঁচ খেলায় তারা তিন পয়েন্ট পেয়ে ১০ দলের মধ্যে নবম অবস্থানে রয়েছে তারা। তাদের পরেই রয়েছে আফগানিস্তান।

বিশ্বকাপের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাত্র ১০৫ রানে অলআউট হয়ে ক্রিকেট বিশ্বে লজ্জাজনক অবস্থায় পড়ে সরফরাজের নেতৃত্বাধীন পাকিস্তান।

তবে পরের ম্যাচে বিশ্বকাপের হট ফেভারিট স্বাগতিক ইংল্যান্ডকে ১৪ রানে হারিয়ে নিজেদের শক্তিমত্তার ইঙ্গিত দেয় ইমরান খানের উত্তরসূরীরা।

পরে শ্রীলংকার সঙ্গে বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর পাকিস্তানের ভাগ্যে আর সুখবর জুটেনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪১ রানে হেরে যাওয়ার পর ভারতের বিপক্ষে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৮৯ রানে হারের কারণে সরফরাজরা এখন বিশ্বকাপের পয়েন্ট তালিকায় তলানিতে রয়েছে।

আগামী রোববার (২৩ জুন) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে পাকিস্তান। ২৬ জুন নিউজিল্যান্ড, ২৯ আফগানিস্তান ও ৫ জুলাই বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে সরফরাজের নেতৃত্বাধীন পাকিস্তান।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×