বিশ্বকাপ শেষে বোমা ফাটাবেন আফগান কোচ!

  স্পোর্টস ডেস্ক ২০ জুন ২০১৯, ২২:২২ | অনলাইন সংস্করণ

ফিল সিমন্স
কোচ ফিল সিমন্সের সঙ্গে আফগানিস্তানের সাবেক অধিনায়ক আসগর আফগান। ছবি: সংগৃহীত

যোগ্যতার প্রমাণ দিয়েই বিশ্বকাপে এসেছে আফগানিস্তান। কিন্তু বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে দলের অধিনায়ক আসগর আফগানকে দায়িত্ব থেকে সরিয়ে নবাগত গুলবাদিন নাইবকে নেতৃত্ব দেয়া হয়।

শুধু অধিনায়ত্ব থেকে সরিয়ে দেয়াই নয়। বিশ্বকাপের প্রথম তিন ম্যাচে অস্ট্রেলিয়া, শ্রীলংকা ও নিউজিল্যান্ডের বিপক্ষে সাইড বেঞ্চে বসিয়ে রাখা হয় আসগরকে। এই তিন ম্যাচে টানা পরাজয়ের পর চতুর্থ ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলানো হয় আসগরকে।

শুধু তাই নয়! ইনজুরির অজুহাত দিয়ে দুই ম্যাচ খেলানোর পর বসিয়ে রাখা হয়েছে আফগানিস্তানের সেরা ওপেনার মোহাম্মদ শেহজাদকে। আর এসবে প্রত্যক্ষ হাত রয়েছে আফগানিস্তান ক্রিকেট দলের প্রধান নির্বাচক দাওলাত আহমেদজাইয়ের।

অথচ দলের ব্যর্থতার কারণে দোষ চাপানো হচ্ছে প্রধান কোচ ফিল সিমন্সের ওপর। এতদিন সব অনিয়ম সহ্য করলেও নিজের ওপর দোষ চাপানোয় চরমভাবে ক্ষেপেছেন ফিল সিমন্স।

ওয়েস্ট ইন্ডিজের এই সাবেক তারকা ক্রিকেটার নিজের ভেরিফায়েড টুইটারে বলেন, ‘আমি বিশ্বকাপের মাঝখানে আছি এবং দল যেন প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারে সেই চেষ্টা করে যাচ্ছি। তবে বিশ্বকাপের পর আমি আফগানিস্তানের মানুষকে বলে দিব জনাব দাওলাত আহমেদজাই আমাদের প্রস্তুতিতে কীভাবে প্রভাব ফেলেছেন এবং আসঘর আফগানকে অধিনায়কত্ব থেকে কীভাবে সরিয়েছেন।’

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×