টাইগারদের প্রশংসায় পঞ্চমুখ শোয়েব আখতার

  স্পোর্টস ডেস্ক ২১ Jun ২০১৯, ০১:৩৪:৩৮ | অনলাইন সংস্করণ

অস্ট্রেলিয়ার মতো পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে সমানে সমানে লড়াই করেছে বাংলাদেশ। ইংল্যান্ডেরঅপরিচিত কন্ডিশনে টাইগারদের অসামাণ্য লড়াইয়ে মুগ্ধ পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শোয়েব আখতার।

টাইগারদের প্রশংসা করে বৃহস্পতিবার রাতে নিজের ভেরিফায়েড টুইটারে ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুত গতির বোলার শোয়েব আখতার বলেন, বাংলাদেশ ক্রিকেট দল আরও একটি দারুণ ম্যাচ খেলেছে।

বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে দ্রুত গতিতে বল করে রেকর্ড গড়া শোয়েব আখতার আরও বলেন, মাশরাফিরা বোলিংয়ের সময়ে যদি শেষ কয়েক ওভারে অতিরিক্ত রান না দিত তাহলে অস্ট্রেলিয়া ৩৮১ রান করতে পারত না। শেষ দিকে তাদের বাজে বোলিংয়ের কারণে রানের পাহাড় গড়ে অস্ট্রেলিয়া। অসম্ভব টার্গেট তাড়া করতে নেমেও টাইগারারা দারুণ ব্যাটিং করেছে। বড় দলের মতোই লড়াই করেছে।

বৃহস্পতিবার ইংল্যান্ডের নটিংহামে বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে অসিদের বিপক্ষে ৩৮২ রানের পাহাড় ডিঙাতে নেমে বুক চিতিয়ে লড়াই করেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল ও সাকিব আল হাসানরা। তাদের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৮ উইকেটে ৩৩৩ রানের পাহাড় গড়তে সক্ষম হয় বাংলাদেশ।

তবে সামর্থের চেয়ে লক্ষ্য বড় হওয়ায় লড়াই করেও পরাজয় এড়াতে পারেনি টাইগাররা। ৪৮ রানের জয়ে ১০ পয়েন্ট নিয়ে এবারের বিশ্বকাপের টেবিলের শীর্ষে উঠে যায় বর্তমান চ্যাম্পিয়নরা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত