বাংলাদেশের হার নিয়ে যা বললেন তামিম

  স্পোর্টস ডেস্ক ২১ জুন ২০১৯, ১৫:০৪:০১ | অনলাইন সংস্করণ

ড্যাশিং ওপেনার তামিম ইকবাল মনে করেন, জয়ের জন্য ৩৮২ রান ছিল বিশাল লক্ষ্য। তাই নিজেদের সর্বোচ্চটুকু দিয়েও জিততে পারেনি বাংলাদেশ।

বৃহস্পতিবার নটিংহ্যামে আগে ব্যাট করে ৩৮১ রানের বিশাল সংগ্রহ গড়ে অস্ট্রেলিয়া। অতীতে এত বড় লক্ষ্যের পেছনে ছুটতে গেলে টাইগারদের শরীরী ভাষাতেই থাকত হেরে যাওয়ার ভঙ্গি। তবে এবার মুষড়ে পড়েননি তারা। লড়াই করেছেন ম্যাচের শেষ বল পর্যন্ত।

ব্যাট হাতে দুর্দান্ত খেলেছেন বাংলাদেশি ব্যাটসম্যানরা। হার না মানা মনোমুগ্ধকর সেঞ্চুরি হাঁকান মুশফিকুর রহিম। দর্শনীয় ফিফটি তুলে নেন তামিম-মাহমুদউল্লাহ। রান পান সাকিবও। তবু শেষ পর্যন্ত ৪৮ রানে পরাজয় বরণ করতে হয় তাদের। সর্বসাকল্যে ৩৩৩ রান তুলতে সক্ষম হন তারা।

তামিমের মতে, টার্গেটটা ৩৩০ বা ৩৪০ এর মধ্যে থাকলে আলাদা কথা ছিল। এ ক্ষেত্রে জয়ের কথাও ভাবতে পারত বাংলাদেশ। ম্যাচশেষে তিনি বলেন, আমি মনে করি ৩৮০ রান অনেক বেশি। আমরা আমাদের সেরাটা দিয়েই চেষ্টা করেছি। রানটা একটু কম হলে ম্যাচের ফল ভিন্ন হতেও পারত।

অজি ব্যাটিং ইনিংসের শেষ দিকে তাদের লাগাম টেনে ধরে বাংলাদেশ। তবে ততক্ষণে কাজের কাজ করে দিয়ে গেছেন ফিঞ্চ-ওয়ার্নাররা।

তিনি বলেন, আমরা শেষ চার ওভার ভালো বল করেছি। মাঝপথ পেরিয়ে তারা প্রচুর রান তুলেছে। ৪-৫ ওভারে ৬০-৭০ রান তুলে ফেলেছিল ওরা। স্কোর ৩৩০ থেকে ৩৪০ হলে আমাদের সুযোগ থাকত। ৩৮০ অনেক বেশি রান।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত