আমাদের জেতার কোনও অধিকারই ছিল না: মরগান

  স্পোর্টস ডেস্ক ২২ জুন ২০১৯, ১৮:০৭ | অনলাইন সংস্করণ

ইয়ন মরগান
সংবাদ সম্মেলনে কথা বলছেন ইয়ন মরগান। ছবি: সংগৃহীত

শ্রীলংকার বিপক্ষে পরাজয়ের পর ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগান বলেন, জয়ের জন্য আমাদের বড় জুটি খুবই গুরুত্বপূর্ণ ছিল। বড় না হোক কয়েকটা মাঝারি মাপের জুটি হলেও এই ম্যাচ আমরা বের করে নিতে পারতাম।

শুক্রবার খেলা শেষে ইংল্যান্ড অধিনায়ক আরও বলেন, আমাদের দলের প্রত্যেতেই খুব ভালো ব্যাটিং করে থাকে। কিন্তু শ্রীলংকার বিপক্ষে সেটা হয়নি। তাছাড়া বড় জুটি গড়ার ক্ষমতা আমাদের প্রত্যেকের ছিল, পারিনি। যে কারণে ম্যাচটা আমরা হেরে গেছি।

ইএসপিএনক্রিকইনফোকে মরগান বলেন, আমরা আমাদের ভুলের কারণেই হেরেছি। জো রুট আর স্টোকস ভালোই খেলেছে। তাদের মতো অন্যরা খেলতে পারেনি। যে কারণে আমাদের জেতার কোনো অধিকারই ছিল না। শ্রীলংকা দারুণ ক্রিকেট খেলেই ম্যাচটা জিতে নিয়েছে।

তবে পরাজয়ে শঙ্কিত নন ইয়ন মরগান তিনি বলেন, হারলে আমরা সচরাচর দ্বিগুণ উদ্যমে ফিরে আসি। পরের ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে আমরা আমাদের স্বভাবসূলভ আক্রমণাত্মক ভঙ্গিতে খেলেই ফিরে আসব।

প্রসঙ্গত, শুক্রবার ইংল্যান্ডের হেডিংলির লিডসে জফরা আর্চার ও মার্ক উডের গতির মুখে পড়ে ৯ উইকেটে ২৩২ রান সংগ্রহ করে শ্রীলংকা। টার্গেট তাড়া করতে নেমে লাসিথ মালিঙ্গার গতির মুখে পড়ে ৪৭ ওভারে ২১২ রানে অলআউট হয় ইংল্যান্ড। ৪৩ রানে ৪ উইকেট শিকার করে ম্যাচ সেরার পুরস্কার জেতেন মালিঙ্গ।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×