সরফরাজের গ্রেফতার চেয়ে মামলা

  স্পোর্টস ডেস্ক ২৩ জুন ২০১৯, ১৪:২৬:২২ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলির বিপক্ষে টস জিতেও প্রথমে ব্যাটিং নেননি সরফরাজ আহমেদ। ভারতের কাছে বিশাল ব্যবধানে হেরে এর খেসারত গুনতে হয় পাকিস্তানকে।

এর পর থেকেই একের পর এক সমালোচনার তীরে বিদ্ধ হচ্ছেন সরফরাজ। এবার তাকে গ্রেফতারের দাবি জানিয়ে আদালতে মামলা ঠুকে দিলেন এক পাকিস্তানি আইনজীবী।

সোশ্যাল মিডিয়া টুইটারে পাকিস্তানের বিখ্যাত সাংবাদিক সাজ সাদিক এ খবর নিশ্চিত করেছেন।

টুইটবার্তায় তিনি বলেন, দেশটির পাঞ্জাবপ্রদেশের এক আদালতে মামলাটি করেছেন ওই আইনজীবী। তাতে সরফরাজ আহমেদের গ্রেফতার দাবি করা হয়েছে। জন্মভূমি তথা মাতৃভূমিতে তিনি প্রত্যাবর্তন করা মাত্রই আটকের আর্জি জানানো হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়েছে, ভারতের কাছে হেরে পাকিস্তানের জন্য ন্যক্কারজনক লজ্জা বয়ে এনেছেন সরফরাজ। ম্যাচ চলাকালীন হাই তুলে ‘গাধার’ পরিচয় দিয়েছেন তিনি। ইতিমধ্যে যেটি ভাইরাল হয়ে গেছে। এতে দেশের মান-সম্মান, মর্যাদা ক্ষুণ্ন হচ্ছে।

এর আগে পাকিস্তান দলকেই নিষিদ্ধ করতে দেশটির গুজরানওয়ালা সিভিল আদালতে পিটিশন করেন এক পাঁড় সমর্থক। প্রিয় দলের মলিন পারফরম্যান্সে যারপরনায় ক্ষীপ্ত হয়ে এ দাবি তোলেন তিনি।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত