মিরাজকে নিয়ে দুশ্চিন্তার কিছু নেই: রোডস

প্রকাশ : ২৪ জুন ২০১৯, ১০:৪২ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপে নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে সোমবার বিকালে আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এর আগে অফস্পিনার মেহেদী হাসান মিরাজকে নিয়ে দুশ্চিন্তায় টাইগারভক্তরা। রোববার সাউদাম্পটনে অনুশীলনে মাথায় বলের আঘাত পান তিনি।

আফগানদের বিপক্ষে জিতলে সেমিফাইনালের রেসে থাকবে বাংলাদেশ। স্বাভাবিকভাবেই মহাগুরুত্বপূর্ণ ম্যাচে তাকে পাওয়া যাবে কিনা তা নিয়ে শঙ্কিত সমর্থকরা। তাদের আশ্বস্ত করলেন কোচ স্টিভ রোডস। তিনি জানালেন, মিরাজকে নিয়ে চিন্তার কিছু নেই।

অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সাব্বির রহমানের একটি শট মাটিতে ড্রপ করে মিরাজের মাথায় আঘাত করে। এর পর বেশ কিছুক্ষণ অচেতন অবস্থায় থাকেন তিনি। তাৎক্ষণিক মাঠের ভেতর তাকে প্রাথমিক চিকিৎসা দেন ফিজিও থিহান চন্দ্রমোহন। পরে ড্রেসিংরুমে নিয়ে আরও চিকিৎসা দেয়া হয়।

পরে নেটে ব্যাটিংও করতে চেয়েছিলেন মিরাজ। কিন্তু ফিজিও তাতে সম্মতি দেননি। তাকে আরও পর্যবেক্ষণে রাখতে চান তিনি।

তবে অনুশীলন শেষে সুসংবাদ দেন রোডস। তিনি বলেন, আমি মনে করি, সে ভালো আছে। ফিজিও তার পরিচর্যা করছে। ওর ব্যাপারে ভালো বলতে পারবে চন্দ্রমোহনই। আশা করি, মিরাজের কোনো সমস্যা নেই।

বিশ্বকাপে এখন পর্যন্ত বল হাতে ৫ উইকেট নিয়েছেন এ স্পিনার। ব্যাট হাতে রান করেছেন ৩০। আফগানিস্তানের বিপক্ষে মহারণে তাকে দরকার বলে মনে করছে টিম ম্যানেজমেন্ট।