টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  স্পোর্টস ডেস্ক ২৪ জুন ২০১৯, ১৫:১৪ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ,

বিশ্বকাপে দারুণ খেলছে বাংলাদেশ। ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে সেমির স্বপ্ন বাঁচিয়ে রেখেছেন টাইগাররা। এই অবস্থায় আফগানিস্তানের মুখোমুখি হয়েছেন তারা। ম্যাচটি জিতলে বাংলাদেশের শেষ চারে খেলার আশা আরো বাড়বে। সেই লক্ষ্যে সাউদাম্পটনে টসে হেরে ব্যাটিং পেয়েছেন মাশরাফি-সাকিবরা।

সকাল বেলায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। তাই নির্ধারিত সময়ের ১০ মিনিট পরে টস হয়। তাতে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন আফগানিস্তান অধিনায়ক গুলবাদিন নায়েব। বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মুর্তজাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান তিনি।

মহাগুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশ একাদশে এসেছে দুটি পরিবর্তন। সাব্বির রহমানের জায়গায় ঢুকেছেন স্পিন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। আর পেসার রুবেল হোসেনের স্থলাভিষিক্ত হয়েছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

আফগানিস্তান দলেও এসেছে দুই পরিবর্তন। ছিটকে গেছেন হজরতউল্লাহ জাজাই ও আফতাব আলম। তাদের স্থানে জায়গা পেয়েছেন দৌলত জাদরান ও সামিউল্লাহ শেনওয়ারি।

বিশ্বকাপে এখন পর্যন্ত ৬ ম্যাচের সবকটিতেই হেরে বিদায় নিয়েছে আফগানিস্তান। তবে বাংলাদেশ ম্যাচে পাখির চোখ তাদের। এই ম্যাচ জিতে টুর্নামেন্টে জয়ের খাতা খুলতে চান তারা।

বাংলাদেশ একাদশ- তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ- গুলবাদিন নায়েব (অধিনায়ক), দৌলত জাদরান, রহমত শাহ, আসগর আফগান, হাসমতউল্লাহ শাহিদি, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, রশিদ খান, সামিউল্লাহ শেনওয়ারি, ইকরাম আলি খিল ও মুজিব-উর রহমান।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×