ছেলেরা ভালোভাবে ঘুমাতেও পারেনি: পাকিস্তান কোচ

  স্পোর্টস ডেস্ক ২৪ জুন ২০১৯, ১৭:২৯:১৯ | অনলাইন সংস্করণ

হারিস-বাবরের অসাধারণ ব্যাটিং, আমির-রিয়াজ-শাদাবের দারুণ বোলিংয়ে দক্ষিণ আফ্রিকাকে ৪৯ রানে হারিয়েছে পাকিস্তান। ক্রিকেটের তীর্থভূমি লর্ডসে রবিবাসরীয় ম্যাচে অনন্য জয়ে বিশ্বকাপের নকআউটের দৌড়ে টিকে রয়েছে সরফরাজরা। ভারতের বিপক্ষে হারের পর ছেলেদের এমন পারফরম্যান্সে মহাখুশি পাক কোচ মিকি আর্থার। তিনি জানালেন, এবার কিছু মানুষের মুখ বন্ধ হবে।

ম্যাচ শেষে আর্থার বলেন, দেওয়ালে পিঠ ঠেকে গেলে ছেলেরা কী করতে পারে সেই বিষয়ে আমার ধারণা আছে। গেল সপ্তাহে বিভিন্ন সংবাদমাধ্যম, সোশাল মিডিয়া সর্বোপরি সমর্থকদের কাছে প্রবল সমালোচনার শিকার হয়েছে তারা। আশা করি, আমাদের এই পারফরম্যান্স তাদের বাহবা কুড়াবে। অবশ্যই দিন কয়েকের জন্য কিছু মানুষের মুখ বন্ধ হবে।

প্রোটিয়াদের সঙ্গে দুর্দান্ত জয়ে সেমিফাইনালে খেলার স্বপ্ন দেখছে পাকিস্তান। পরবর্তী ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে। কিউইদের হারিয়ে জয়ের ধারা বজায় রাখতে চান তিনি।

পাক কোচ বলেন, আমি জানি; আমরা নিউজিল্যান্ডকে হারাতে সক্ষম। দলের সবাই মানসিকভাবে আহত। ছেলেরা ভালোভাবে ঘুমাতে পারেনি। তারা প্রতিদিন অনুশীলনে এসেছে এবং নিজেদের প্রস্তুত করেছে। এরই ফল মিলেছে।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত