ম্যাচজয়ী ইনিংস খেলে যা বললেন বাবর

  স্পোর্টস ডেস্ক ২৭ জুন ২০১৯, ১১:৩৯ | অনলাইন সংস্করণ

বাবর

উইকেট ছিল মন্থর। পেস-স্পিন দুটিই ধরছিল। সেখানে ব্যাট করা মোটেও সহজ ছিল না। উপরন্তু ২৩৮ রান তাড়া করতে নেমে ৪৪ রানে দুই ওপেনারকে হারিয়ে ফেলে পাকিস্তান।

এ ছাড়া হারলেই বিশ্বকাপ থেকে বাদ। এমন পাহাড়সম চাপ নিয়ে বুক চিতিয়ে লড়েছেন বাবর আজম। ১০১ রানের অনবদ্য ইনিংস খেলে দলকে এনে দিয়েছেন ৬ উইকেটে মহাগুরুত্বপূর্ণ জয়। এ পথে প্রথম এশিয়ান হিসেবে ওয়ানডেতে দ্রুততম ৩০০০ হাজার রানের কীর্তি গড়েছেন তিনি।

ম্যাচজয়ী ইনিংস খেলে প্রশংসায় ভাসছেন বাবর। অনেকে এটিকে তার ক্যারিয়ারের সেরা ইনিংস বলছেন। তাতে সহমত পোষণ করেছেন খোদ পাক রেকর্ডবয়ও।

ম্যাচশেষে পুরস্কার বিতরণী মঞ্চে বাবর বলেন, এটি আমার সেরা ইনিংস। উইকেট কঠিন ছিল। দ্বিতীয় ইনিংসে বল ব্যাপক টার্ন করছিল। পরিকল্পনা ছিল শেষ পর্যন্ত খেলার এবং আমার শতভাগ দেয়ার। শুরুতে ফার্গুসনকে টার্গেট করেছিলাম। যখন স্যান্টনার এসেছিল, তখন তাকে উইকেট না দেয়ার চিন্তা করেছিলাম। পরে পেসাররা এলে তা কাভার করার পরিকল্পনা ছিল। সমর্থকরা এখানে প্রচুর সমর্থন দিয়েছেন, এক কথায় তা অসাধারণ।

নিউজিল্যান্ডের বিপক্ষে একপেশে জয়ে সাত ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে উঠে এসেছে পাকিস্তান। হাতে রয়েছে আর দুটি ম্যাচ। ওই ম্যাচগুলো জিতলেই শেষ চারে খেলার সম্ভাবনা থাকবে আনপ্রেডিক্টেবল দলটির। আগামী ২৯ জুন আফগানিস্তান ও ৫ জুলাই শক্তিশালী বাংলাদেশের মুখোমুখি হবেন বাবর-আমিররা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×