এবার সেই স্ট্রবেরি বাগানে সপরিবারে মাশরাফি

  স্পোর্টস ডেস্ক ২৭ জুন ২০১৯, ১২:২৩ | অনলাইন সংস্করণ

এবার সেই স্ট্রবেরি বাগানে সপরিবারে মাশরাফি
সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে মাশরাফির স্ত্রী-সন্তান। ছবি: ফেসবুক

ঘূর্ণিজাদুতে রশিদ খানদের উড়িয়ে দিয়ে বেশ উচ্ছ্বসিত সাকিব-সৈকতরা। আনন্দঘন পরিবেশ বিরাজ করছে বাংলাদেশ শিবিরে।

এরই মধ্যে এই প্রথম বড় একটি বিরতি পেলেন মাশরাফিরা। আগামী ২ তারিখের আগে কোনো ম্যাচ নেই তাদের। আর এ সুযোগ কাজে লাগিয়ে স্ত্রী-সন্তানসহ ইংল্যান্ডের হাওয়া গায়ে লাগাতে ভ্রমণে বেরিয়েছেন ক্রিকেটাররা।

আফগানবধের পর পরই গত ২৩ জুন স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অউব্রিকে নিয়ে সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে গিয়েছিলেন সাকিব আল হাসান। বেশ আনন্দ নিয়ে মা-মেয়ে মিলে সাউদাম্পটনের ওই বাগানে স্ট্রবেরি সংগ্রহে মেতেছিলেন।

সেখানে তাদের আনন্দ উপভোগের কথা জেনেছিলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাই এই অবসরে এবার একই স্থান ঘুরে এলেন মাশরাফি। সঙ্গে স্ত্রী সুমনা হক সুমি ও তাদের দুই সন্তানকে নিতে ভোলেননি।

গত ২৫ জুন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সুমি।

সেই ছবিতে দেখা গেছে, মেয়ে হুমায়রা ও ছেলে সাহেলকে নিয়ে ওই স্ট্রবেরি বাগান ঘুরে বেড়াচ্ছেন তারা। সাকিব-পত্নী ও কন্যা অউব্রির মতোই বাগান থেকে তাজা স্ট্রবেরি সংগ্রহ করছেন তারা।

ছবিগুলোর ক্যাপশনে সুমি লেখেন- ‘দ্বিতীয়বারের মতো এ অভিজ্ঞতা হলো।’

এবারের বিশ্বকাপ আসরের প্রথম থেকেই স্ত্রী-সন্তানসহ ইংল্যান্ডে রয়েছেন বাংলাদেশ দলের কয়েকজন ক্রিকেটার।

মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ স্ত্রী-সন্তানদের পাশে পাচ্ছেন। ওভাল, কার্ডিফ, ব্রিস্টল টনটন, নটিংহ্যাম কিংবা সাউদাম্পটনে জাতীয় দলের সঙ্গেই থাকছেন তারা।

আগামী ২ জুলাই শক্তিশালী ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে বিরাট কোহলিদের বিপক্ষে জয়ছাড়া আর কিছুই ভাবতে পারছেন না মাশরাফি বাহিনী। এদিকে এমন সমীকরণ সামনে রেখে ইনজুরিতে পড়লেন দলের সাইল্যান্ট কিলার মাহমুদউল্লাহ।

ভারতের বিপক্ষে তার খেলা অনেকটাই অনিশ্চিত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×