সেমিফাইনালে যাওয়ার কঠিন রাস্তা আমরা পার হতে চাই: সরফরাজ

  স্পোর্টস ডেস্ক ২৭ জুন ২০১৯, ১৭:১৪ | অনলাইন সংস্করণ

সরফরাজ

পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের মতো ১৯৯২ বিশ্বকাপের সঙ্গে এবারের মিল খুঁজতে রাজি নন বর্তমান অধিনায়ক সরফরাজ আহমেদ। বুধবার জিতে সেবারের মতোই ২০১৯ বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিজয়রথ আটকে দিয়েছে পাক ব্রিগেড। কিউইদের ৬ উইকেটে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রেখেছে তারা।

দুর্দান্ত কামব্যাকের পর সরফরাজ বলেন, আমরা ’৯২-এর সঙ্গে এবার মিল খুঁজি না। এ নিয়ে ভাবতে রাজি নই। ম্যাচ ধরে ধরে এগোতে চাই। আমরা দল হিসেবে আত্মবিশ্বাসী। আশা করি, এবার ভালো ফল করব।

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে হারের পর তুমুল সমালোচনার শিকার হন সরফরাজরা। দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরই ঘুরে দাঁড়িয়েছে তারা। সেমিতে খেলার স্বপ্নপূরণ করতে হলে হাতে থাকা দুই ম্যাচই জিততে হবে তাদের।

আগামী ২ জুন আফগানিস্তান ও ৫ জুলাই শক্তিশালী বাংলাদেশের মুখোমুখি হবে পাকিস্তান। প্রত্যেকটিতে জয়ের বিকল্প নেই নীল জার্সিধারীদের। পাশাপাশি তাকিয়ে থাকতে হবে ইংল্যান্ডের ম্যাচের ফলাফলের দিকে।

ম্যাচজয়ী বাবর আজমের প্রশংসা করে সরফরাজ বলেন, এ পিচে ব্যাট করা সহজ ছিল না। আমাদের লক্ষ্য ছিল পুরো ৫০ ওভার ব্যাট করা। বাবর ও হারিস সোহেল সেই কাজটা নিখুঁতভাবে করেছে।

এবারের বিশ্বকাপে রীতিমতো উড়ছিল নিউজিল্যান্ড। কোনোমতেই থামতে চাচ্ছিল না ব্ল্যাক ক্যাপসরা। ফর্মের তুঙ্গে থাকা দলটিকেই মাটিতে নামিয়েছে পাকিস্তান। এবারের বিশ্বকাপ আসরে নিউজিল্যান্ডকে প্রথম হারের স্বাদ দিয়েছে পাকিস্তান। এরকম শক্তিশালী দলকে হারিয়েও অতি উচ্ছ্বাসে ভাসতে রাজি নন পাক অধিনায়ক।

সরফরাজ বলেন, এ জয় থেকে আত্মবিশ্বাস নিয়ে সেমিফাইনালে যাওয়ার কঠিন রাস্তা পার হতে চাই আমরা। আফগানিস্তান ও বাংলাদেশের বিপক্ষে নিজেদের জয়ের ধারা বজায় রাখতে চাই।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৭,১০,৯৮৭১,৫০,৭৮৮৩৩,৫৫৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×