বাংলাদেশকে নিয়ে এখনই ভাবছে না পাকিস্তান: বাবর

  স্পোর্টস ডেস্ক ২৭ জুন ২০১৯, ১৭:৫৮:৩২ | অনলাইন সংস্করণ

নিউজিল্যান্ডের বিপক্ষে ৬ উইকেটের দাপুটে জয়ে বিশ্বকাপের সেমিফাইনালে খেলার আশা বাঁচিয়ে রেখেছে পাকিস্তান। নিজেদের শেষ দুই ম্যাচে আফগানিস্তান ও বাংলাদেশকে হারাতে পারলেই সেমির টিকিট পেতে পারে অনুনমেয় দলটি।

তবে এখনই শেষ ম্যাচ নিয়ে ভাবছে না পাকিস্তান। নিউজিল্যান্ডের বিপক্ষে দলের জয়ের নায়ক বাবর আজম জানিয়েছেন, ম্যাচ বাই ম্যাচ এগোতে চান তারা। কিউইদের সঙ্গে অনবদ্য সেঞ্চুরি হাঁকান তিনি।

আফগানদের আগে টাইগারদের নিয়ে ভাবতে চাইছে না পাক ব্রিগেড। বাবর বলেন, আমরা ম্যাচ ধরে ধরে চিন্তা করছি। শেষ ম্যাচ নিয়ে ভাবছি না। আপাতত আমাদের ফোকাস পরের ম্যাচ। আফগানিস্তান ম্যাচ শেষেই বাংলাদেশকে নিয়ে ভাববো। তবে দুটি ম্যাচই জিততে চাই আমরা।

তিনি বলেন, টুর্নামেন্টের শুরুর দিকে জিততে পারিনি আমরা। তবে এখন আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। আশা করি, উভয় ম্যাচে জয় ছিনিয়ে আনতে পারব আমরা।

আগামী ২৯ জুন আফগানিস্তান ও ৫ জুলাই শক্তিশালী বাংলাদেশের মুখোমুখি হবে পাকিস্তান। এ দুই ম্যাচে জয় ছাড়া কিছু ভাবছে না তারা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত