রাজনীতিতে যোগ দিচ্ছেন আফ্রিদি!

  স্পোর্টস ডেস্ক ৩০ জুন ২০১৯, ১৫:০১ | অনলাইন সংস্করণ

আফ্রিদি

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি রাজনীতিতে যোগ দিচ্ছেন! শুক্রবার এআরওয়াই নিউজের এক্সক্লুসিভ বিশ্বকাপ-২০১৯ শো ‘হার লামহা পুর্জোশে’ কথা বলার সময় ভবিষ্যতে রাজনীতির ময়দানে নামার আভাস দেন তিনি।

নিজে কী কোনো দল তৈরি করবেন? এমন প্রশ্নের জবাবে আফ্রিদি বলেন, তার সে রকম কোনো পরিকল্পনা নেই। রাজনীতিতে নাম লেখানোর সম্ভাবনা ৫০ শতাংশ। তবে আনুষ্ঠানিক কোনো বিবৃতি এখনও দেননি তিনি।

ক্রিকেটের মাঠে লড়াকু নেতা ছিলেন ইমরান খান। অবসরের পর সাফল্যের সঙ্গে রাজনীতি করে যাচ্ছেন তিনি। এ মুহূর্তে প্রধানমন্ত্রীর গুরুদায়িত্ব পালন করছেন। প্রিয় তারকার ভূয়সী প্রশংসাও ঝরেছে আফ্রিদির কণ্ঠে।

সেই সুর ধরেই বিশ্লেষকরা বলছেন, শিগগির রাজনীতিতে নামছেন তিনি। ময়দানি লড়াইয়ে ব্যাট-বলের সাহসী যোদ্ধা কখন সেই ঘোষণা দেন তাই দেখার।

১৯৯৬ সালে কেনিয়ার বিপক্ষে পাকিস্তানের জার্সিতে ওয়ানডেতে অভিষেক হয় আফ্রিদির। ক্যারিয়ারের দ্বিতীয় ম্যাচেই শ্রীলংকার বিপক্ষে মাত্র ৩৭ বলে সেঞ্চুরি হাঁকিয়ে এ সংস্করণের রেকর্ড বইয়ের পাতা ওলট-পালট করে দেন তিনি।

পরে নিজের স্বভাবজাত ব্যাটিংয়ের জন্য পেয়ে যান বুমবুম তকমা। ২০১৭ সালের ১৯ ফেব্রুয়ারি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন এ হার্ডহিটিং ব্যাটসম্যান। তবে বিশ্বব্যাপী জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলে যাচ্ছেন তিনি।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×