অপরাজেয় ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে ইংল্যান্ড

  স্পোর্টস ডেস্ক ৩০ জুন ২০১৯, ১৫:১৭:৪৫ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপে এখন পর্যন্ত হারের তিক্ত স্বাদ পায়নি ভারত। নিজেদের বাঁচামরার ম্যাচে অপরাজেয় টিম ইন্ডিয়ার মুখোমুখি ইংল্যান্ড। তাতে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিকরা।

এ ম্যাচে ইংল্যান্ড একাদশে ফিরেছেন ওপেনার জেসন রয় ও পেসার লিয়াম প্লাংকেট। ছিটকে পড়েছেন জেমস ভিন্স ও স্পিনার মঈন আলি। আর ভারতীয় একাদশে নেই বিজয় শঙ্কর। তার জায়গায় খেলছেন রিশভ পন্থ। বিশ্বকাপে অভিষেক হচ্ছে তার।

৬ ম্যাচে ৫ জয় ও ১ পরিত্যক্তে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে ভারত। এ ম্যাচ জিতলেই শেষ চারে চলে যাবে তারা। তাদের চেয়ে ১ ম্যাচ বেশি খেলে ৪ জয় ও ৩ হারে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে ইংল্যান্ড। সেমিফাইনালের আশা জিইয়ে রাখতে হলে এ ম্যাচে জয়ের বিকল্প নেই ইংলিশদের।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), লিয়াম প্লাংকেট, ক্রিস ওকস, আদিল রশিদ, জোফরা আর্চার ও মার্ক উড।

ভারত একাদশ: রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), রিশভ পন্থ, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, যুজবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত