ব্রাজিলকে ফেভারিট মানছেন না মেসি

  স্পোর্টস ডেস্ক ৩০ জুন ২০১৯, ১৬:২৫ | অনলাইন সংস্করণ

মেসি,

ফুটবলে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। বুধবার ভোরে কোপা আমেরিকার সেমিফাইনালে মুখোমুখি হবে দুই দল। এ দ্বৈরথে কাউকে ফেভারিট মানছেন না আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

তিনি বলছেন, এটা বলা কঠিন; এ ম্যাচে কে ফেভারিট। কোপা আমেরিকার মতো টুর্নামেন্টে বিষয়টি আরো কঠিন হয়ে দাঁড়ায়। এখানে যেকোনো দলই প্রতিপক্ষকে হারানোর সামর্থ্য রাখে। আমরা সবসময়ই অপর দলকে শ্রদ্ধা করি। আমরা জানি, ব্রাজিল কেমন দল।

মেসি বলেন,ব্রাজিলের বিপক্ষে ম্যাচের আগে আমরা ফর্মে আছি। কিন্তু আমাদের অবশ্যই সতর্ক থাকতে হবে, কোপায় এখন পর্যন্ত আমি সেরাটা দিতে পারিনি। তবে ভেনিজুয়েলার বিপক্ষে দলের পারফরম্যান্সে আমি খুশি। বিশেষ করে রক্ষণভাগে আমাদের কোনো সমস্যা নেই। আমরা তাদের কোনো সুযোগ দিইনি। বরং প্রতিটি আক্রমণ কাজে লাগানোর চেষ্টা করেছি।

ব্রাজিলের মাঠ সম্পর্কে ফুটবল জাদুকর বলেন,সত্যি কথা বলতে কি, এখানকার মাঠগুলো ভীষণ কঠিন। এখানে ভালো ফুটবল খেলা উপহার দেয়া যায় না। প্রতিটি ক্ষেত্রেই বল বেশ বাউন্স করে। স্বাগতিক হিসেবে ব্রাজিলের বিপক্ষে তাই ম্যাচটা মোটেই সহজ হবে না।

ঘটনাপ্রবাহ : কোপা আমেরিকা ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: jugantor.mai[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×