যে বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ালেন লোকেশ রাহুল

  স্পোর্টস ডেস্ক ০৩ জুলাই ২০১৯, ০২:৪৪ | অনলাইন সংস্করণ

যে বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ালেন লোকেশ রাহুল
ভারতীয় ওপেনার লোকেশ রাহুল, ছবি: সংগৃহীত

ভারতীয় ক্রিকেট দলে রোহিত শর্মাকে যোগ্য সঙ্গ দিচ্ছেন লোকেশ রাহুল। ওপেনিং জুটিতে বেশ ভাল পারফর্ম করে যাচ্ছেন।

গতকাল এজবাস্টনে বাংলাদেশের বিপক্ষে ৯২ বলে ৭৭ রানের ইনিংস খেলেছেন তিনি।

তার ভুয়সী প্রশংসায় মেতেছে ক্রিকেটপ্রেমীরা। তবে এরই মধ্যে ভিন্ন এক খবরে বেশ আলোচিত হচ্ছেন ভারতের এই ডানহাতি ব্যাটসম্যান।

অবশ্য সে ধরনের আলোচনা এর আগেও কয়েকবার হয়েছে তাকে নিয়ে। তাহলো ভারতীয় মিডিয়ায় একেকবার একেক নায়িকাকে কেন্দ্র করে আলোচনায় উঠে আসেন লোকেশ রাহুল।

অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গে ক্রিকেটার রাহুলকে জড়িয়ে পত্রপত্রিকায় খবর বেরিয়েছিল। তবে এবার বিশ্বকাপ চলাকালীন জানা গেল, বলিউড তারকা অভিনেতা সুনীল শেঠির একমাত্র মেয়ে আথিয়ার শেঠির সঙ্গে জড়িয়েছে রাহুলের নাম।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, চুটিয়ে প্রেম করছেন তারা। দুজনের সম্পর্ক নাকি অনেক দূর গড়িয়েছে। শুরুতে দুজন দুজনার ভালো বন্ধু হলেও এখন আর সেই সম্পর্ক বন্ধুত্বে সীমাবদ্ধ নেই।

ভারতীয় একটি বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম জানিয়েছে, ‘বিশ্বকাপের আগে রাহুল ও আথিয়াকে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে। চলতি বছরের ফেব্রুয়ারিতে তাদের ডেটিংয়ে যেতে দেখা গেছে। সম্পর্ককে নাকি আরও এগিয়ে নিতে দুজনে। তবে বিশ্বকাপকে সামনে রেখে গুঞ্জন এড়াতে তারা বিষয়টি প্রকাশ্যে আনছেন না।

ওই সংবাদের সঙ্গে লোকেশ রাহুল ও আথিয়া শেঠির কয়েকটি ছবিও প্রকাশ করেছে সংবাদ মাধ্যমটি। সেসব ছবিতে দেখা গেছে, রাহুল ও আথিয়ার সব ছবিতেই তাদের ঘনিষ্ঠ বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর রয়েছেন।

এ সংবাদ প্রকাশের পর পরই শোবিজ ও ক্রিকেটসহ বিভিন্ন মহলে লোকেশ রাহুল ও আথিয়া শেঠির সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে।

যদিও এ বিষয়ে দুজনের কেই কোনো প্রতিক্রিয়াই জানাননি। আথিয়ার সঙ্গে সর্ম্পকের কথা জিজ্ঞেস করা হলে কোনো মন্তব্য করতে রাজি হননি রাহুল।

এ বিষয়ে হ্যা বা না টু-শব্দটুকুও করেননি আথিয়া। তবে তাতে গুঞ্জন থামানো যায়নি।

সুনীল শেঠিকন্যা আথিয়া শেঠি ২০১৫ সালে বলি ভাইজান সালমান খানের প্রযোজনায় ‘হিরো’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন। তবে ছবিটি ফ্লপ হয়। যে কারণে বলিউডে এখনও ক্যারিয়ার গড়তে পারেননি তিনি। তবে ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় আথিয়া। দুই মিলিয়ন ফলোয়ার রয়েছে তার।

আগামীদে দেব মিত্র হাসানের রোমান্টিক কমেডি ‘মতিচুর চাকনাচুর’ ছবিতে দেখা যাবে তাকে। ওই ছবিতে ব্যতিক্রমী সিনেমার জন্য বিখ্যাত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে দেখা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×