ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনাকে দুটি পেনাল্টি দেননি রেফারি: মেসি

  স্পোর্টস ডেস্ক ০৩ জুলাই ২০১৯, ১৫:৫৪:৫৮ | অনলাইন সংস্করণ

আর্জেন্টিনাকে ২-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে উঠে গেছে ব্রাজিল। দুর্দান্ত খেলেও হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে আলবিসেলেস্তেদের। সর্বোপুরি ম্যাচে রেফারির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন লিওনেল মেসি। তার দাবি, আর্জেন্টিনাকে দুটি পেনাল্টি দেয়া হয়নি।

তিনি বলেন, ম্যাচে বেশ আগভাগেই গোল পেয়ে যায় ব্রাজিল। কিন্তু এর পর সার্জিও আগুয়েরোকে ন্যায্য পেনাল্টি দেয়া হয়নি। আমি মনে করি, আমরা দুটি পেনাল্টি পেতাম। একটি নিকোলাস ওতামেন্ডি, আরেকটি কুনের (আগুয়েরো) ক্ষেত্রে। কিন্তু আমাদের বঞ্চিত করা হয়েছে।

ফুটবলের খুদে জাদুকর বলেন, রেফারিরা জঘন্যভাবে ম্যাচ পরিচালনা করেছেন। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) দরকার হলেও তার সাহায্য নেয়া হয়নি। এসব অবিশ্বাস্য। আমরা অনেক চেষ্টা করেছি। ছন্দময় ফুটবল খেলেছি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে গোল পায়নি। গোলপোস্টে দুবার বল লেগে ঘুরে এসেছে আমাদের।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত