দক্ষিণ আফ্রিকা জিতলে বাংলাদেশের দুঃসংবাদ!

  স্পোর্টস ডেস্ক ০৬ জুলাই ২০১৯, ১৭:৫২:৩১ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে জয় পেলে শীর্ষ পাঁচে থেকেই বিশ্বকাপ মিশন শেষ করতে পারতো বাংলাদেশ। কিন্তু ৩১৬ রান তাড়া করে সরফরাজদের বিপক্ষে ৯৪ রানে হেরে সপ্তম পজিশনে আছে টাইগাররা।

আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে দক্ষিণ আফ্রিকা যদি জিতে যায় তাহলে পয়েন্ট তালিকায় আরও অধঃপতন হবে মাশরাফি বিন মুর্তজাদের। তখন নয় ম্যাচে বাংলাদেশের সমান ৮ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে সাতে চলে যাবে দক্ষিণ আফ্রিকা। আটে নেমে যাবে বাংলাদেশ।

বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের বিশ্বকাপ শেষে হয়েছে আগেই। শনিবার বিশ্বকাপ মিশন শেষ হচ্ছে শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকার।

তবে ১০ দলের মধ্যে অসাধারণ ক্রিকেট খেলে বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

শনিবার ইংল্যান্ডের হ্যাডিংলি লিডসে মুখোমুখি ভারত-শ্রীলংকা আর ম্যানচেস্টারে সন্ধ্যা সাড়ে ছয়টায় খেলবে অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা।

বিশ্বকাপের গুরুত্বহীন ম্যাচে অস্ট্রেলিয়া যদি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরে যায় আর ভারত যদি লংকানদের বিপক্ষে প্রত্যাশিত জয় পায় তাহলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যাবে ভারত। দুইয়ে নেমে আসবে অস্ট্রেলিয়া।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত