বিশ্বকাপ না, হানিমুন কাপ খেলতে গেছেন কোহলিরা: রাখি সায়ন্ত

প্রকাশ : ১১ জুলাই ২০১৯, ১৫:০০ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

২৪০ রানের টার্গেট! এখন টি-টোয়েন্টি ম্যাচেও তা তুলে ফেলে অনেক দল! অথচ ওয়ানডে ম্যাচে সেটি তাড়া করতে পারেনি ভারত! সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছেন তারা।

এতে চরম ক্ষিপ্ত ‘বিতর্কের রানি’খ্যাত বলিউড অভিনেত্রী রাখি সায়ন্ত। তার প্রশ্ন- বিশ্বকাপ খেলতে কেন স্ত্রীদের সঙ্গে নিয়ে গেছেন ভারতীয় ক্রিকেটাররা।

এক ভিডিওবার্তায় রাখি বলেন, রোহিত শর্মার স্ত্রী গেছেন, বিরাট কোহলির স্ত্রী গেছেন, আরও অনেকের স্ত্রী গেছেন সেখানে। এটি তো ওয়ার্ল্ডকাপ নয়, মনে হচ্ছে- তারা হানিমুন কাপ খেলতে গেছেন।

মঙ্গলবার বৃষ্টির কারণে খেলা গড়ায় রিজার্ভ ডেতে। বৃষ্টিবিঘ্নিত সেমিফাইনালে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৩৯ রান করে নিউজিল্যান্ড। কেন উইলিয়ামসনের ৬৭ ও রস টেইলরের ৭৪ রানে এ লড়াকু সংগ্রহ পায় তারা।

ফাইনালে ওঠার ম্যাচে লক্ষ্যটা ধরাছোঁয়ার মধ্যেই ছিল ভারতের। ক্রিকেটের আধুনিক যুগে ২৪০ রানের টার্গেট বড় কিছু নয়।

তবে নিউজিল্যান্ড পেসারদের গতি আর সুইংয়ের সামনে দাঁড়াতেই পারেননি তারা। মাত্র ৯২ রানে ৬ উইকেট হারিয়ে মহাবিপর্যয়ে পড়েন মেন ইন ব্লুরা।

পরে প্রতিরোধ গড়ে তোলেন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। তবে একপর্যায়ে জাদেজা (৭৭) ও ধোনির (৫০) লড়াইও থামে। মূলত সেখানেই তাদের স্বপ্ন ধূলিসাৎ হয়ে যায়। শেষ পর্যন্ত ২২১ রানে অলআউট হয় টিম ইন্ডিয়া।