ফাইনালের ছাড়পত্র পেতে আগে ব্যাটিং করবে অস্ট্রেলিয়া

  স্পোর্টস ডেস্ক ১১ জুলাই ২০১৯, ১৫:১৫ | অনলাইন সংস্করণ

টস

বিশ্বকাপের সেমিফাইনালে শতভাগ জয়ের রেকর্ড অস্ট্রেলিয়ার। এখন পর্যন্ত ৬বার খেলে প্রতিবারই জিতেছে তারা। সেই আত্মবিশ্বাস পুঁজি করে বিশ্বকাপের সেমিফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ডের মুখোমুখি অজিরা।

বৃহস্পতিবার বার্মিংহামের এজবাস্টনে টস জিতে আগে ব্যাটিং বেছে নিয়েছেন অস্ট্রেলীয় ক্যাপ্টেন অ্যারন ফিঞ্চ। ফলে আগে প্রথমে বোলিং করবেন ইংলিশ কাপ্তান ইয়ন মরগানের দল।

এ মুহূর্তে একাধিক ইনজুরির শিকার অস্ট্রেলিয়া। কিন্তু বর্তমান বিশ্বচ্যাম্পিয়নদের একাদশে এসেছে এক পরিবর্তন। ইনফর্ম উসমান খাজার বদলে সেরা একাদশে ঢুকেছেন পিটার হ্যান্ডসকম্ব।

তবে অপরিবর্তিত দল নিয়ে খেলতে নেমেছে স্বাগতিক ইংল্যান্ড। নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা সবাই আছেন একাদশে।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, পিটার হ্যান্ডসকম্ব, মার্কাস স্টয়নিস, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জেসন বেহরেনডর্ফ ও নাথান লিওন।

ইংল্যান্ড একাদশ : জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, মার্ক উড, জোফরা আর্চার, লিয়াম প্লাঙ্কেট ও আদিল রশিদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×