ভারতের পরাজয়ে যুবকের মৃত্যু!

  স্পোর্টস ডেস্ক ১১ জুলাই ২০১৯, ১৮:১৮ | অনলাইন সংস্করণ

ভারত-নিউজিল্যান্ড

বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ২৪০ রান তাড়া করতে নেমে ১৮ রানে হেরে যায় দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন ভারত।

বিশ্বকাপ থেকে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটির বিদায় সইতে না পেরে হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে শ্রীকান্ত মাইতি নামে ভারতীয় এক যুবকের।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, নিজের দোকানে মোবাইল ফোনে খেলা দেখছিলেন শ্রীকান্ত। ধোনি ও জাদেজার জুটি ভাঙার পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন ৩৩ বছর বয়সী ওই যুবক।

স্থানীয়রা জানান, খেলা চলাকালীন চিৎকার শুনে ওই যুবকের দোকানের কাছে ছুটে যান তারা। এসময় তারা শ্রীকান্তের দেহ অচেতন অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখে স্থানীয় খানাকুল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ভারতের পরাজয় যখন অনেকটাই নিশ্চিত তখন হৃদরোগজনিত কারণে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করছেন তারা।

মঙ্গলবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৪৬.১ ওভারে ৫ উইকেটে ২১১ রান করে নিউজিল্যান্ড। এরপর বৃষ্টি শুরু হলে সেদিন আর খেলা হয়নি। বুধবার রিজার্ভডেতে আগের দিন যেখানে খেলা শেষ হয়েছিল, ঠিক সেখান থেকে ফের ব্যাটিং করে আট উইকেটে ২৩৯ রান করে নিউজিল্যান্ড।

টার্গেট তাড়া করতে নেমে মাত্র ৫ রানে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় ভারত। দলীয় ২৪ রানে হারায় দিনেশ কার্তিকের উইকেট। এরপর রিশব প্যান্ট ও হার্দিক পান্ডিয়ার ব্যাটে ভর করে ৬ উইকেটে ৯২ রান করে ভারত।

সপ্তম উইকেটে ১১৬ রানের জুটি গড়ে দলকে জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন রবিন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। কিন্তু শেষ দিকে মাত্র ১৩ রানের ব্যবধানে চার ব্যাটসম্যানের উইকেট হারিয়ে ৪৯.৩ ওভারে ২২১ রানে অলআউট হয় ভারত।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×