ভারতকে ওয়াকার ইউনিসের খোঁচা

  স্পোর্টস ডেস্ক ১২ জুলাই ২০১৯, ১০:৪৭ | অনলাইন সংস্করণ

ওয়াকার

ইংল্যান্ড-ভারত ম্যাচ নিয়ে উঠেছিল সমালোচনার ঝড়। অনেকের মতে, ইংলিশদের বিপক্ষে জয়ের কোনো তাড়না ছিল না বিরাট কোহলিদের। ওই দিন ইচ্ছে করেই স্বাগতিকদের কাছে হারেন তারা!

উদ্দেশ্য ছিল- যেন পাকিস্তান ও বাংলাদেশের বিপদ হয়। শেষ অবধি টিম ইন্ডিয়া হেরে যাওয়ায় ক্ষতি হয় এশিয়ার তিনটি দলেরই। সেমিফাইনালে খেলার আশা নিভে যায় শ্রীলংকারও!

সেই ভারতের বিপক্ষে হেরে সেমি-স্বপ্ন ধূলিসাৎ হয় টাইগারদের। আর বাংলাদেশকে হারিয়ে ১১ পয়েন্ট পেলেও শেষ চারে ওঠা হয়নি পাকিস্তানের। সমান পয়েন্ট নিয়ে নেট রান রেটে এগিয়ে থাকায় সেরা ফোরের টিকিট পায় নিউজিল্যান্ড।

সেমিফাইনালে এই কিউইদের কাছে ১৮ রানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে ভারত। এবার তাদের ধুয়ে দিলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াকার ইউনিস।

সোশ্যাল মিডিয়া টুইটারে তার প্রতিক্রিয়া, ক্রিকেট খেলাটা কী নির্মম। আর কীভাবে তা সমতা বজায় রাখে। কখনও খেলাটাকে নষ্ট করতে নেই। তা হলে পস্তাতে হয়। বিশ্বকাপ থেকে এটি একটি শিক্ষা।

ওল্ড ট্র্যাফোর্ডে বৃষ্টিবিঘ্নিত দুই দিনব্যাপী সেমিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৩৯ রান করে নিউজিল্যান্ড। কেন উইলিয়ামসনের ৬৭ ও রস টেইলরের ৭৪ রানে এ লড়াকু সংগ্রহ পান তারা।

শেষ পর্যন্ত ২২১ রানে অলআউট হয় ভারত। বুক চিতিয়ে লড়েন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। তবে তাতেও কাজ হয়নি। জাদেজা ৭৭ ও ধোনি ৫০ করে ফিরলে মেন ইন ব্লুদের স্বপ্ন ভেঙে যায়।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×