‘পাকিস্তানের নতুন ভালোবাসা এখন নিউজিল্যান্ড’

  স্পোর্টস ডেস্ক ১৩ জুলাই ২০১৯, ০৩:৩৮ | অনলাইন সংস্করণ

ভারতীয় ক্রিকেট দল
সেমিফাইনালে বিশ্বকাপ থেকে বিদায়ে হতাশ ভারতীয় ক্রিকেট দল। ফাইল ছবি

সেমিফাইনালের হাই ভোল্টেজ ম্যাচে নিউজিল্যান্ডের কাছে নাটকীয়ভাবে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় ভারত। টুর্নামেন্টের অন্যতম ফেভারিট দল ছিটকে যাওয়ায় ভারত জুড়েই শোকাচ্ছন্ন। ভারতের হারে খুশির আবহ পাকিস্তানে।

রবীন্দ্র জাডেজার মরিয়া লড়াই কিংবা রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার সময়ে মহেন্দ্র সিংহ ধোনির হতাশ মুখ দেখে বুক ফেটেছে ভারতের সমর্থকদের।

ঠিক তার উল্টো ছবি ইমরান খানের দেশ পাকিস্তানে। সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারত হারতেই পাকিস্তানের ক্রিকেটভক্তরা সোশ্যাল মিডিয়ায় ভারতীয়দের নিয়ে ব্যাঙ্গ করতে শুরু করে।

পাকিস্তানের মন্ত্রী ফাওয়াদ হুসেন টুইটবার্তায় বলেন, ‘পাকিস্তানের নতুন ভালোবাসা নিউজিল্যান্ড।’

এর পরই শুরু হয় ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে বিদ্রুপাত্মক নানা সমালোচনা। ধোনির রান আউট নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি পাকিস্তানের ক্রিকেটভক্তরা। নিউজিল্যান্ডের ফাইনালে পৌঁছনোকে অঘটন বলছেন সাবেক পাকিস্তানির পেসার শোয়েব আখতার।

তিনি টুইটারে লেখেন, ধোনি আর রবিন্দ্র জাডেজা প্রায় ম্যাচ বের করেই নিয়েছিল কিন্তু কোহলিদের ভাগ্যটাই খারাপ, বিশ্বকাপ থেকে ছিটকে গেল ভারত।

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি টুইটারে লেখেন, আমি ভেবেছিলাম ইংল্যান্ড বনাম ভারতের ফাইনাল হবে। কিন্তু নিউজিল্যান্ড অসাধারণ খেলল। ধোনি আর জাডেজার মরিয়া লড়াইও কাজে এল না।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×