তাহলে মাশরাফি কি টি-টোয়েন্টিতে ফিরছেন?

  স্পোর্টস রিপোর্টার ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪৪ | অনলাইন সংস্করণ

মাশরাফি বিন মুর্তজা

ঘরের মাটিতে ত্রিদেশীয় টুর্নামেন্টের পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও ভরাডুবি। দলের টানা বিপর্যস্ত পারফরম্যান্সের কারণ খুঁজছে বিসিবি। পর্যালোচনার খুব বেশি সময়ও পাচ্ছে না। সামনের মাসেই লঙ্কানদের মাটিতে টি-টোয়েন্টির ত্রিদেশীয় লড়াই। ঘুরে দাঁড়াতে সেখানে মাশরাফিকে পেতে চায় বোর্ড।

গত বছর শ্রীলঙ্কা সফরেই ছোট ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফি। মার্চে শ্রীলঙ্কায় স্বাগতিকদের সঙ্গে ভারত ও বাংলাদেশকে নিয়ে হবে ত্রিদেশীয় টুর্নামেন্ট নিধাস ট্রফির লড়াই। হাতে অল্প কয়েকটা দিন।

দলের বিবর্ণ অবস্থা পর্যালোচনায় মঙ্গলবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ধানমণ্ডি কার্যালয়ে বসেছিল সভা। নিজের অফিসে জরুরি বৈঠক ডেকে বোর্ডপ্রধান বসেছিলেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন, টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান, দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনের সঙ্গে।

সভা শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন দেশের ক্রিকেটের অভিভাবক।

‘শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলেও আমি মাশরাফিকে চেয়েছিলাম। সে টি-টোয়েন্টি নয়, টেস্টে ফিরতে চায় বলে জানায়। আমি তো আর জোর করতে পারি না। সামনে নিধাস ট্রফি। আমরা তাকে টি-টোয়েন্টিতে ফেরাতে চাই।’

মাশরাফি ফিরবেন কিনা সেটা সময়ই বলে দেবে। তবে দলের বিবর্ণ মুহূর্তে দেশের ক্রিকেটের পরীক্ষিত নেতা ও পারফরমারকে যে বেশি করেই দরকার টাইগার দলের, সেটিই বোঝাতে চাইলেন নাজমুল হাসান।

ঘটনাপ্রবাহ : ত্রিদেশীয় সিরিজ শ্রীলংকা ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter