বিশ্বকাপ শেষে ভক্তদের সতর্ক করলেন সাব্বির

  স্পোর্টস ডেস্ক ১৫ জুলাই ২০১৯, ০২:৩২ | অনলাইন সংস্করণ

জাতীয় দলের খেলোয়ার সাব্বির রহমান
জাতীয় দলের খেলোয়ার সাব্বির রহমান

বিশ্বকাপে সুযোগের সদ্ব্যবহার করতে পারেননি জাতীয় দলের খেলোয়ার সাব্বির রহমান।

পারফরম্যান্সের ধারাবাহিকতা না থাকায় দলে নিয়মিত হতে পারছেন না তিনি। ভারতের বিপক্ষে সুযোগ পেয়ে ৩৬ করেছেন। এর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে রানের খাতাই খুলতে পারেননি।

যে কারণে সমালোচিতও হয়েছেন অনেক।

বিগত দুই বছর ধরে বাজে পারফরম্যান্স এবং মাঠের বাইরে নানা বিতর্কিত কারণে জাতীয় দল থেকে ছিটকে গিয়েছিলেন তিনি।

তবে বিশ্বকাপে স্পেশালিস্ট হার্ডহিটার ব্যাটসম্যান হিসেবে নেয়া হয়েছিল তাকে। ৭ অথবা ৮ নম্বরে ব্যাটিংয়ে নেমে তান্ডব চালিয়ে রানের সংগ্রহকে আরো বড় করবেন এমন প্রত্যাশা নিয়েই তাকে মাঠে নামানো হয়েছিল।

যদি তা আর হয়ে ওঠেনি তার পক্ষে। এরই মধ্যে হঠাৎ করে আলোচনায় উঠে এলেন সাব্বির। তা অবশ্য বিশ্বকাপে তার বাজে পারফরম্যান্স নিয়ে নয়।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সাব্বিরের নাম ব্যবহার করে ভুয়া অ্যাকাউন্ট খোলার বিষয়টিতে আলোচিত হচ্ছেন তিনি।

বিষয়টি অবশ্য উদঘাটন করেছিলের সাব্বির নিজেই।

কয়েকদিন আগে ডানহাতি এই ব্যাটসম্যান জানিয়েছিলেন, তার নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে।

প্রমাণ হিসেবে সেই ভুয়া অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভক্তদের উদ্দেশে। একইসঙ্গে জুড়ে দিয়েছেন অ্যাকাউন্টটির লিঙ্ক।

ভক্তদের সাবধান করে তিনি জানিয়েছেন, ভুয়া অ্যাকাউন্টের মাধ্যমে ভক্ত-সমর্থকরা যেন কোনোভাবেই প্রতারিত না হন। তিনি আশংকা করছেন এই ভুয়া অ্যাকাউন্টকে তারই বলে ভেবে নিবে ভক্তরা। কারণ এর ফলোয়ার সংখ্যা ৯২ হাজার!

সেজন্য ভক্তসহ সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সেই অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যায় বিভ্রান্ত না হতে সতর্ক করেছেন তিনি।

ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক পোস্টে সাব্বির লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমার নাম ব্যবহার করে কেউ একটি ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করছে। সম্প্রতি বিষয়টি আমার নজরে এসেছে। আশ্চর্যজনকভাবে এই আইডিতে ৯২ হাজার ফলোয়ার রয়েছে। আমি সবাইকে অনুরোধ করবো যে, ওই অ্যাকাউন্টটি কেউই ফলো করবেন না। অনুগ্রহপূর্বক সবাই ওই অ্যাকাউন্টিকে রিপোর্ট ও ব্লক করুন। সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

সাব্বিরের এমন সতর্কবার্তা শুনে সেই ভুয়া ইনস্টগ্রাম অ্যাকাউন্টটিকে রীতিমতো রিপোর্ট ও ব্লক করছেন অনেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×