বেন স্টোকসের কারণে অপমানিত শচীন!

  স্পোর্টস ডেস্ক ১৭ জুলাই ২০১৯, ১৯:২৭ | অনলাইন সংস্করণ

শচীন টেন্ডুলকার ও বেন স্টোকস
শচীন টেন্ডুলকার ও বেন স্টোকস। ছবি: টুইটার

ইংল্যান্ডকে বিশ্বকাপ শিরোপা উপহার দিতে অনন্য অবদান রাখেন বেন স্টোকস। ফাইনাল ম্যাচে অনবদ্য ব্যাটিং করে ম্যাচসেরার পুরস্কার জেতেন এ ইংলিশ অলরাউন্ডার।

বিশ্বকাপ ফাইনালের মতো গুরুত্বপূর্ণ খেলায় ম্যাচসেরার পুরস্কারজয়ী বেন স্টোকসের হাতে ট্রফি তুলে দেন ক্রিকেট ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার শচীন টেন্ডুলকার।

অথচ পুরস্কার বিতরনির সেই ছবিটি ক্রিকেট ওয়াল্ডকাপ তাদের অফিসিয়াল টুইটারে পোজ দিয়ে ক্যাপশন লিখেছে, ‘সর্বকালের সেরা ক্রিকেটার এবং শচীন টেন্ডুলকার’। আর এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার বন্যা বয়ে যায়।

ক্রিকেট সমর্থকদের অনেকেই বলছেন, যে শচীন ক্রিকেট ইতিহাসে ১০০টি সেঞ্চুরির রেকর্ড গড়েছেন, তাকে সর্বকালের সেরা ক্রিকেটার না বলে একটি মাত্র বিশ্বকাপ ফাইনালে ম্যাচ সেরার পুরস্কার জেতা বেন স্টোকসকে সর্বকালের সেরা ক্রিকেটার বলা হলো!

ক্রিকেট সমর্থকদের অনেকেই বলছেন বেন স্টোকসকে সর্বকালের সেরা ক্রিকেটার বলে পরোক্ষভাবে শচীনকেই অপমানিত করা হয়েছে।

এনিয়ে তুমুল সমালোচনা হলেও এনিয়ে কোনও মন্তব্য করা হয়নি ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল টুইটার থেকে। যে কারণে ক্রিকেটপ্রেমীদের ক্ষোভ আরও বেড়েই চলছে।

ক্রিকেট ওয়াল্ডকাপের সেই টুইটটি করা হয় বিশ্বকাপ ফাইনালের ঠিক পরে। ১৪ এপ্রিল টুইট করার পর থেকে ৩দিনে ৫ হাজার ৩৭৬জন রিটুইট করেছেন। ৫৭ হাজার ৭৩২জন লাইক দিয়েছেন।

মোহাম্মদ ওমর নামে পাকিস্তানের একজন টুইটার ব্যবহারকারী লেখেন, বেন স্টোকস কোনো ভাবেই ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা ক্রিকেটার হতে পারেন না।

অনিল কুমার নামে একজন ভারতীয় টুইটার ব্যবহারকারী লেখেন, বেন স্টোকস হলো ইয়ংগেস্ট ক্রিকেটার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×