শ্রীলংকা সিরিজ আমাদের জন্য খুবই চ্যালেঞ্জিং: সুজন

  স্পোর্টস ডেস্ক ১৭ জুলাই ২০১৯, ২১:১৬ | অনলাইন সংস্করণ

খালেদ মাহমুদ সুজন
খালেদ মাহমুদ সুজন। ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট দলের অন্তর্বতীকালীন কোচ খালেদ মাহমুদ সুজন বলেন, প্রতিটা সিরিজই বাংলাদেশের জন্য চ্যালেঞ্জিং। শ্রীলংকা সিরিজটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

বুধবার মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপে জাতীয় দলের সাবেক এ অধিনায়ক বলেন, শ্রীলংকা সিরিজে আমরা কিছু খেলোয়াড়কে মিস করব। তবে আমি মনে করি আমাদের দলটি যথেষ্ট ভারসাম্যপূর্ণ। শ্রীলঙ্কার বিপক্ষে আমরা এর আগেও খেলেছি। তবুও আমি আশা করি আমরা ভালো করব।

শ্রীলংকার কলম্বোয় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ২৬, ২৮ ও ৩১ জুলাই কলম্বোর প্রেমাদাস স্টেডিয়ামে ওয়নাডে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে।

বিশ্বকাপ শেষে পবিত্র হজ পালনে সৌদি আরব আছেন সাকিব আল হাসান। দেশে ফিরলেও বিয়ে নিয়ে ব্যস্ত ওপেনার লিটন দাস। শ্রীলংকা সফরে বিশ্বসেরা অলরাউন্ডারি সাকিব ও লিটনকে পাবেনা জাতীয় দল। তাদের পরিবর্তে লংকা সফরের দলে দলে সুযোগ পেয়েছেন এনামুল হক বিজয় ও তাইজুল ইসলাম।

বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স না হওয়ায় প্রধান কোচ স্টিভ রোডসের অধ্যায়ের ইতি টেনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলংকা ট্যুরের আগে স্টিভ রোডসকে বিদায় বলে দেয়ায় টাইগারদের অন্তর্বতীকালীন কোচ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে সুজনকে।

বিশ্বকাপে টাইগারদের ম্যানেজারের ভূমিকা পালন করা জাতীয় দলের সাবেক অধিনায়ক সুজন বলেন, আকরাম ভাই আমাকে বলেছেন কোচ হিসেবে কাজ করতে। যেহেতু এখন আমাদের কোচ নেই। দেশের স্বার্থে আমি সবসময় কাজ করে যেতে চাই। দেশের যদি আমাকে প্রয়োজন হয় আমি প্রস্তুত।

তিনি আরও বলেন, দলের সঙ্গে যখন আমি থাকি তখন আমিও চ্যালেঞ্জের মধ্যেই থাকি। ম্যানেজার হিসেবে কাজ করলেও চ্যালেঞ্জ থাকে।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×