বিশ্বকাপ ফাইনালে ‘অদ্ভূত’ মায়ের কাণ্ডে অবাক সমর্থকরা!

  স্পোর্টস ডেস্ক ১৭ জুলাই ২০১৯, ২২:১২ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ

বিশ্বকাপ ফাইনাল ম্যাচে ঘটে গেল এক নাটকীয় ঘটনা। গত রোববার ইংল্যান্ড-নিউজিল্যান্ড যখন শিরোপার লড়াইয়ে ব্যস্ত ঠিক তখনি লর্ডসের গ্যালারিতে হইচই পড়ে যায়। খেলা শুরুর কিছু সময় পর এমন ঘটনা ঘটে।

ভারতীয় জনপ্রিয় দৈনিক আজকাল প্রতিবেদনে বলা হয়েছে, হঠাৎ করেই মাঠে ঢুকে পড়েছেন এক স্বল্পবসনা। তাকে অবশ্য বাউন্ডারি লাইন পেরোতে দেননি নিরাপত্তারক্ষীরা। কিন্তু কে তিনি? কেনই বা এমনভাবে মাঠে ঢুকে পড়লেন? তবে তদন্তে নেমে যা জানা গেল, তা সত্যিই বিরল।

এই ঘটনার সূত্র ধরে এগোতেই জানা গেল, ভিতালি জেদোরোভেতস্কিওর জনপ্রিয় পর্নসাইট ভিতালি আনসেনসর্ড প্রচারের জন্যই ওই কৌশল নিয়েছিলেন তিনি। তার টি–শার্টে ওই সাইটের নামও লেখা ছিল। আর এই মহিলা হলেন এলিনা জেদোরোভেতস্কি। ভিতালির মা। আর এই ঘটনায় জোর শোরগোল পড়ে যায় বিশ্বকাপের মাঠ ও মাঠের বাইরে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হয়ে যায়।

তবে এমন ঘটনা এবারই প্রথম নয়। গত মে মাসে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ওই সাইটের প্রচারে মাঠে ঢুকে গিয়েছিলেন ভিতালি’র বান্ধবী কিনসে ওলানস্কি। প্রেমিকের মায়ের এই কাণ্ড দেখে কিনসে বলেছেন, ওই মহিলা দুনিয়ার সবচেয়ে ‘অদ্ভুত মা’।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×