বিপিএলে খুলনার হয়ে খেলবেন ওয়াটসন

  স্পোর্টস ডেস্ক ১৮ জুলাই ২০১৯, ১২:২৩:২৬ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগামী আসরে খুলনা টাইটানসের হয়ে খেলবেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন। বিপিএলের সপ্তম আসরের জন্য ইতিমধ্যে তাকে চুক্তিভুক্ত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। সবকিছু ঠিক থাকলে পুরো টুর্নামেন্টেই খেলবেন তিনি।

ওয়াটসনকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন টাইটানসের ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ। অজি অলরাউন্ডারকে চুক্তিবদ্ধ করতে পারায় বেশ উচ্ছ্বসিত তিনি। ইনাম বলেন, ওয়াটসনকে দলে ভেড়াতে পারায় খুলনা টাইটানস বেশ রোমাঞ্চিত। সে একজন সত্যিকারের চ্যাম্পিয়ন।

ওয়াটসন এখন পর্যন্ত ৩১৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে করেছেন ৫ হাজার ৮৩৮ রান। তার অভিজ্ঞতা দলকে শিরোপা জেতাতে বড় ভূমিকা রাখবে বলে মনে করেন ইনাম। তার ভাষ্যমতে, নিজ দেশ ও বিশ্বের অনেক ফ্র্যাঞ্চাইজির হয়ে বেশ কয়েকটি শিরোপা জিতেছে সে। এটি অবশ্যই কাজে লাগবে।

ইনাম যোগ করেন, ওয়াটসনের অভিজ্ঞতা ও জয়ের মানসিকতা দলে বড় অবদান রাখবে। আশা করি, সে আমাদের শিরোপার পথে এগিয়ে নিয়ে যাবে। মূলত এ জন্য আমরা দীর্ঘদিন কঠোর পরিশ্রম করে আসছি।

চলতি বছরের ডিসেম্বরে মাঠে গড়াবে বিপিএল-৭। এর আগের আসরে শিরোপা জেতে কুমিল্লা ভিক্টোরিয়ানস। তবে এখন পর্যন্ত বিপিএল শিরোপা অধরা রয়েছে খুলনার। এবারের আসরে সেই অপূর্ণতা ঘোচানোর লক্ষ্যে আগে থেকেই তৈরি হচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত